Bharti Singh: এপিসোড পিছু কত টাকা চার্জ করেন ভারতী, ব্যাঙ্ক ব্যালান্স জানলে চমকে যাবেন

Net Assets: শুরুতে পারিশ্রমিকের সংখ্যাটা নেহাতই ছিল কম। পরবর্তীতে যা পরিচিতির সঙ্গে সঙ্গে বেড়ে গিয়েছে বেশ অনেকটাই।

Bharti Singh: এপিসোড পিছু কত টাকা চার্জ করেন ভারতী, ব্যাঙ্ক ব্যালান্স জানলে চমকে যাবেন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 12:47 PM

ভারতী সিং, টেলিদুনিয়ায় কমেডিয়ানের তালিকায় থাকা অন্যতমনাম। ভারতী স্টেজে থাকা মানেই এক অন্য স্বাদের মজার খোঁজ। না, কোনও রকম রাখঢাক ছাড়াই যিনি সকলের সঙ্গে অনায়াসে মজার মজার কাণ্ড করতে দ্বিধাবোধ করেন না। বরাবরই তিনি এই কারণেই ভক্তদের খুব কাছের। না, খুব সিরিয়াস নয়, তবে স্টারদের ভীষণ কাছে টেনে নেওয়াটাই যেন তাঁর বিশেষত্ব, আর আজ এমনই নানা প্রশংসা ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায় ভারতীকে কেন্দ্র করে। কারণ একটাই আজ ভারতীর জন্মদিন। ভক্তরা সকাল থেকে শুভেচ্ছা বার্তার পাশাপাশি ভারতীকে ঘিরে নানা ভাল মন্তব্য করেই চলেছে। তবে এই মন ভাল করা স্টার দিন পিছু ঠিক কত টাকা পারিশ্রমিক নেন জানেন!

শুরুতে পারিশ্রমিকের সংখ্যাটা নেহাতই ছিল কম। পরবর্তীতে যা পরিচিতির সঙ্গে সঙ্গে বেড়ে গিয়েছে বেশ অনেকটাই। এখন কপিল শর্মার শো করতে ভারতী এপিসোড পিছু নিয়ে থাকেন ১২ থেকে ১৩ লাখ টাকা। স্টেজ শো-এর জন্য নিয়ে থাকেন ৫ লাখ টাকা, বিশেষ করে কোনও অ্যাওয়ার্ড শো-তে তিনি এই পরিমাণ অর্থ নিয়ে থাকেন। এখনও পর্যন্ত ভারতীর মোট সঞ্চয়ের পরিমাণ হল ৩০ কোটি টাকা। তাঁর সোশ্যাল মিডিয়ায় পাতায় ফলোয়ারের সংখ্যা সাড়ে তিন মিলিয়ান। যার ফলে সেখান থেকেও উপার্যন করে থাকে তিনি।

সোশ্যাল মিডিয়ায় ব্র্যান্ডকে প্রমোট করে তিনি মোটের ওপর পেয়ে থাকেন মাসে ২ কোটি টাকা। একটি ইনস্টা পোস্ট পিছু তিনি নিয়ে থাকে ১ লাখ টাকা। এ ছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে ভারতী চার্জ করে থাকেন মোটের ওপর ৭ লাখ টাকা। ভারতী ও হর্ষ দুজনের মোট সম্পত্তির পরিমাণ ৬০ কোটি টাকা। এখন শো-এর সঞ্চালনাতেও তাঁকে দেখা যাচ্ছে। সদ্য মা হয়েছেন সেলেব। তাঁর জন্মদিনেই আজ সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন সকলেই।