Jhalak Dikhhla Jaa: জল্পনার অবসান, ডান্স রিয়ালিটি শো-এর বিচারক হতে নারাজ কাজল, প্রস্তাবে রাজি হলেন কে!

Kajol: জল্পনার অবসান ঘটল, না, কাজল এই শো-এর বিচারকের আসন নিতে নারাজ। সেই খবর সামনে আসতেই ভক্তদের বেজায় মন খারাপ।

Jhalak Dikhhla Jaa: জল্পনার অবসান, ডান্স রিয়ালিটি শো-এর বিচারক হতে নারাজ কাজল, প্রস্তাবে রাজি হলেন কে!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 10:14 AM

একাধিক রিয়ালিটি শো ঘিরে এখন দর্শকমনে উত্তেজনার পারদ তুঙ্গে। কখনও গান, কখনও আবার নাচ, বিভিন্ন খেলা নিয়েও তৈরি হওয়া রিয়ালিটি শো-এর টিআরপি বরাবরই থাকে তুঙ্গে। যার মধ্যে থেকে অন্যতম হল ঝলক দিখলা যা। তবে এই ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে এবার বিচারকের আসনে কে থাকছেন, তা ঘিরে বেশ কয়েকদিন ধরেই জল্পনা তুঙ্গে। কয়েকদিন ধরেই টেলি দুনিয়ায় কান পাতলে শোনা যাচ্ছিল এই শো-এর বিচারক হয়ে আসতে চলেছেন কাজল।

তবে সেই জল্পনার অবসান ঘটল এবার, না, কাজল এই শো-এর বিচারকের আসন নিতে নারাজ। সেই খবর সামনে আসতেই ভক্তদের বেজায় মন খারাপ। তবে কেবল খারাপ খবর নয়, সঙ্গে রয়েছে একট সারপ্রাইজও। আর সেই চমকের নামই হল মাধুরী দীক্ষিত। টানা ৫ বছরের বিরতি। ঝলক দিখলা যা রিয়ালিটি শোর বিচারক ছিলেন তিনি এক সময়। তবে শেষ দেখা গিয়েছিল তাঁকে ২০১৭ সালে। তারপর ৫ বছরে পাল্টে যায় বিচারক। আবারও ১০ম সিজ়নে অর্থাৎ ২০২২ সালে এই রিয়ালিটি শো-এর মঞ্চে ফিরছেন তিনি।

সম্প্রতি ইটাইমসে বেরনো এক খবর অনুযায়ী মাধুরীর কাছে এটা হল অনেকটা ঘরে ফেরার মত। দীর্ঘ দিনের সম্পর্ক এই মঞ্চের সঙ্গে। তবে মাঝে অন্য রিয়ালিটি শো-তে চুক্তিবদ্ধ হওয়ায়, সমস্যায় পড়েছিলেন সকলেই। তাই ৫ বছর পর ফিরছেন মাধুরী, এতেই আবার খুশির হওয়া ভক্তমহলে। কোভিডের পর একে একে ছন্দে ফিরছে সিনে দুনিয়া। পাশাপাশি টেলি দুনিয়ার বিভিন্ন শো-ও শুরু হয়ে গিয়েছে দস্তুর মত। এবার আসতে চলেছে ঝলক দিখলা যা সিজ়ন ১০। আর সেখানেই থাকছে এবার মাধুরী চমক। শেষ সিজ়নে শাহিদ কাপুর ও জ্যাকলিনকে বিচারক হিসেবে নিয়ে আসা হয়েছিল। তবে এবার তাঁদের দুজনের কেউ থাকছেন না শো-তে।