Bengali Serial TRP: প্রথম গাঁটছড়া, একধাক্কায় নম্বর কমল ধুলোকণার, মিঠাই কত নম্বরে?

প্রথম হওয়ার দৌড়ে আবারও পিছিয়ে মিঠাই। প্রথম স্থান দখল করল গাঁটছড়া। গতসপ্তাহে গাঁটছড়ার প্রাপ্ত নম্বর ছিল ১০.১।

Bengali Serial TRP: প্রথম গাঁটছড়া, একধাক্কায় নম্বর কমল ধুলোকণার, মিঠাই কত নম্বরে?
ফের বেঙ্গল টপার 'গাঁটছড়া'
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2022 | 2:14 PM

গত সপ্তাহের ছবি এই সপ্তাহেও। প্রথম হওয়ার দৌড়ে আবারও পিছিয়ে মিঠাই। প্রথম স্থান দখল করল গাঁটছড়া। গতসপ্তাহে গাঁটছড়ার প্রাপ্ত নম্বর ছিল ১০.১। এই সপ্তাহে নম্বর একটু কমলেও, টপার কিন্তু এই সপ্তাহেও তারাই। এই সপ্তাহে প্রাপ্ত নম্বর ৯.৭। তবে গত সপ্তাহে দ্বিতীয় স্থানে থাকা ধুলোকণার নম্বর কমল একধাক্কায়। আগের সপ্তাহে ধূলোকণার প্রাপ্ত নম্বর ছিল ৯.৮। এবারে তা কমে দাঁড়িয়েছে ৮.৭।

কিন্তু পাহাড়ে সিড, মিঠাইয়ের রোম্যান্সও এবারেও কিছু করতে পারল না। বিড়ালের ভাগ্যে শিকে ছিঁড়ল না। তিন নম্বরে থাকল মিঠাই। ৯.৬ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এল মন ফাগুন। চতুর্থ স্থান পেল আয় তবে সহচরি। শুরুটা ভাল করে করলেও খুকুমণীর নম্বর খানিক কমে গিয়ে দাঁড়াল ৭.৩-এ। প্রথম পাঁচে নিজের জায়গা হারাল ধুলোকণা।

এ যেন একই ঘটনার পুনরাবৃত্তি। তবে টিআরপি’র রঙ্গমঞ্চে নায়ক-নায়িকা আলাদা। গত বছর কার্যত খরা চলেছিল স্টার জলসায়। একের পর এক ধারাবাহিকও টিআরপি টেনে তুলতে পারেনি। ২০২১ জুড়ে দাপিয়ে বেরিয়েছিল জি-বাংলা। এ বছরের শুরুতে সেই ছবি আবার ফিরে এসেছে। তবে ওই যে, কেন্দ্রীয় চরিত্র আলাদা। সাড়েসাতি এবার জি-এর ভাগ্যে। তবে মিঠাই এবং সিডয়ের হানিমুন কি পারবে জি-এর লক্ষ্মী ফেরাতে, তার জন্য অপেক্ষা তো করতেই হচ্ছে।

দেখে নিন এক ঝলকে

গাঁটছড়া- ৯.৭

মন ফাগুন- ৯.৬

মিঠাই -৯.৪

আয় তবে সহচরী- ৯.১

আলতা ফড়িং- ৯.১

আরও পড়ুন- Shehnaaz-Shilpa: দেখুন কীভাবে শেহনাজ়ের বোরিং দিন ভাল করলেন শিল্পা?