Big Boss 15-Rhea: বিগ বস ১৫ সিজনে থাকছেন রিয়া চক্রবর্তী? অভিনেত্রীকে দেখা গেল স্টুডিয়োর বাইরে

বিগ বসে অংশগ্রহণ করে অনেকের কেরিয়ার ফিরেছে। ফলে সেই প্ল্যাটফর্মে ফের ভাগ্য ফেরাতে চাইছেন রিয়াও।

Big Boss 15-Rhea: বিগ বস ১৫ সিজনে থাকছেন রিয়া চক্রবর্তী? অভিনেত্রীকে দেখা গেল স্টুডিয়োর বাইরে
রিয়া চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 9:08 PM

বিগ বস ওটিটি শেষ হল। ফের টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে বিগ বস। আসছে সিজন ১৫। প্রোমো দেখানোও শুরু হয়েছে। সলমন খানই শোয়ের হোস্ট। কিন্তু কারা হবেন প্রতিযোগী, তাই নিয়ে বিস্তর আলোচনা শুরু হয়েছে এখন থেকেই। কিছুদিন আগেই জল্পনা, জানা গিয়েছিল শোতে নাকি অংশ নিতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তী। যদিও এই জল্পনাকে ফুৎকারে উড়িয়েছেন অঙ্কিতা নিজে। জানিয়েছেন, বিগ বসের বাড়িতে অংশ নেবেন না তিনি।

কিন্তু রিয়ার বিষয়টা ফুৎকারে ওড়ানো যাচ্ছে না। হতেও পারে তিনি প্রতিযোগী হয়ে এলেন। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া ছিলেন আলোচনার বস্তু। অভিনেতার রহস্যজনক মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছিল তাঁকে। তার মধ্যেই ড্রাগচক্র কাণ্ডে নাম জড়ায় রিয়ার।

View this post on Instagram

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া। কিন্তু তাঁকে নিয়ে এখনও ভ্রু কুঁচকে আছে ইন্ডাস্ট্রির একাংশ। বিগ বসে অংশগ্রহণ করে অনেকের কেরিয়ার ফিরেছে। ফলে সেই প্ল্যাটফর্মে ফের ভাগ্য ফেরাতে চাইছেন রিয়াও।

সোমবার রিয়াকে মুম্বইয়ের বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে। তাঁকে একটি স্টুডিয়োতেও ঢুকতে দেখা গিয়েছে। সেই স্টুডিয়োতে গিয়েছিলেন বিগ বস ১৫-র নিশ্চিত প্রতিযোগী তেজস্বী প্রকাশও। বিগ বস ১৩-র প্রতিযোগী দিলজিৎ করকেও দেখা যায় সেখানে।

রিয়া, তেজস্বী ও দিলজিৎকে সেই স্টুডিয়োর বাইরে দেখে অনেকের মনেই জিজ্ঞাসা – তা হলে কি বিগ বসের প্রোমো শুট চলছে? তা হলে কি সত্যি রিয়া প্রতিযোগী? এদিকে শোয়ের হোস্ট সলমন খানও রাশিয়ায় ‘টাইগার থ্রি’ ছবির শুটিং সেরে মুম্বইয়ে ফিরেছেন। ফলে এই সব কারণই রিয়ার বিগ বস ১৫ সিজনে থাকার সম্ভাবনাকে আরও বাড়িয়ে দিচ্ছে।

আরও পড়ুন: Devoleena-Shehnaaz: সিদ্ধার্থ শেহনাজের জন্য যা যা স্বপ্ন দেখেছিলেন, সবটা সত্যি হোক: দেবলীনা ভট্টাচার্য

আরও পড়ুন: Lata Mangeshkar: ঈশ্বরের আশীর্বাদে আজ আমি ৯২তম জন্মদিনে পা দিলাম: লতা মঙ্গেশকর

আরও পড়ুন: Mandira Bedi: কার সঙ্গে আলাপ হওয়ার পর নিজেকে পুরোপুরি বিকিয়ে দিয়েছিলেন মন্দিরা?