Devoleena-Shehnaaz: সিদ্ধার্থ শেহনাজের জন্য যা যা স্বপ্ন দেখেছিলেন, সবটা সত্যি হোক: দেবলীনা ভট্টাচার্য

দেবলীনা মনে করেন, "কথা বলে শেহনাজের দুঃখ কেউ কমাতে পারবে না।"

Devoleena-Shehnaaz: সিদ্ধার্থ শেহনাজের জন্য যা যা স্বপ্ন দেখেছিলেন, সবটা সত্যি হোক: দেবলীনা ভট্টাচার্য
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 7:50 PM

২ সেপ্টেম্বর খবর আসে প্রয়াত হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এই মর্মান্তিক ঘটনা এখনও মেনে নিতে পারেননি তাঁর প্রিয়জন ও ভক্তরা। ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি শোক পেয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল।

সিদ্ধার্থের অত্যন্ত কাছের মানুষ শেহনাজ। অভিনেতা চলে যাওয়ায় স্বাভাবিক জীবনে ফিরতে পারছেন না শেহনাজ। সোমবার মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘হসলা রাখ’-এর ট্রেলার। একটি বারের জন্যও তা প্রচার করেননি অভিনেত্রী। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আর এক হিন্দি টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য।

সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের সঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটিয়েছেন দেবলীনা। বলেছেন, “খবরটা পেয়েই আমি শেহনাজের সঙ্গে দেখা করেছিলাম। আমার মনে হয়েছে এটা ওর সঙ্গে কথা বলার বা কোনও কিছু নিয়ে আলোচনা করার সঠিক সময় নয়। শেহনাজ়ের জন্য সময়টা খুব একটা ভাল নয়। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। আমার মনে হয় কথা বলে ওর এই দুঃখ কেউ কমাতে পারবে না।”

সিদ্ধার্থের খুবই বন্ধু ছিলেন দেবলীনা। বিগ বস ১৩ সিজনের বাড়িতে তাঁরা প্রতিযোগীও ছিলেন। সেখানেই শেহনাজের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছিল সিদ্ধার্থের। দেবলীনার সঙ্গেও শেহনাজের বন্ধুত্ব জমে উঠেছিল। একজন আদর্শ বন্ধু হিসেবে দেবলীনা চান সিদ্ধার্থ শেহনাজের জন্য যা যা স্বপ্ন দেখেছিলেন, সবটা সত্যি হোক।

সিদ্ধার্থের মা রীতা শুক্লার ব্যাপারেও কথা বলেছেন দেবলীনা। কেমন আছেন তিনি জানিয়েছেন দেবলীনা। বলেছেন, “রীতা আন্টি অনেক শক্ত মানুষ। কিন্তু আমি জানি এই গভীর শোক থেকে বেরিয়ে আসা সহজ বিষয় নয়।”

আরও পড়ুন:Mandira Bedi: কার সঙ্গে আলাপ হওয়ার পর নিজেকে পুরোপুরি বিকিয়ে দিয়েছিলেন মন্দিরা?

আরও পড়ুন: Raj-Subhashree: ইউভানের প্রথম বিদেশ-যাত্রা, পুজোর আগেই শহর ছাড়লেন রাজ-শুভশ্রী

আরও পড়ুন: Lata Mangeshkar: ঈশ্বরের আশীর্বাদে আজ আমি ৯২তম জন্মদিনে পা দিলাম: লতা মঙ্গেশকর