লকডাউনে কাজ ছিল না, রাখির ব্যবসা শুরু ‘সাথ নিভানা সাথিয়া’র এই অভিনেত্রীর

এই মুহূর্তে দুটি ধারাবাহিকের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। একটির নাম পান্ড্য স্টোর ও অন্যটির নাম 'তেরে মেরে সাথ রহে'।

লকডাউনে কাজ ছিল না, রাখির ব্যবসা শুরু 'সাথ নিভানা সাথিয়া'র এই অভিনেত্রীর
বন্দনা ভীতলানি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 8:55 PM

‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকের ঊর্মিলা বহেনের কথা মনে আছে? নিজের অভিনয় দক্ষতার জোরে মন জয় করেছিলেন দর্শকদের। গত বছর লকডাউনে কাজ ছিল না তাঁর। সে সময় অন্য পেশা হিসেবে বেছে নিয়েছিলেন অনলাইনে রাখি বিক্রিকেই। বছর ঘুরেছে। হাতে কাজও এসেছে। তবু এ বছরেও শুটের পাশাপাশি রাখি বিক্রি করছেন ঊর্মিলা বহেন ওরফে বন্দনা ভীতলানি।

এই মুহূর্তে দুটি ধারাবাহিকের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। একটির নাম পান্ড্য স্টোর ও অন্যটির নাম ‘তেরে মেরে সাথ রহে’। এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, ফাঁক পেলেই রাখির অনলাইন ব্যবসা চালু রাখছেন তিনি। এই ব্যবসার পাশাপাশি বন্দনা একজন সংখ্যাতত্ত্ববিদও। তিনি জানিয়েছেন গত বছর প্যান্ডেমিকের সময় যখন হঠাৎ করে শুট বন্ধ হয়ে যায় ঠিক তখনই এই আইডিয়ার কথা তাঁর মাথায় আসে। তাঁর কথায়, “করোনার কারণে অনেক মানুষ তাঁদের পেশা পরিবর্তন করেছেন। কারণ খরচা এক থাকলেও আয় কমে গিয়েছে বহু মানুষের। আমারও একই অবস্থা হয়েছিল।”

View this post on Instagram

A post shared by Vandana Botadkar Vithlani (@vandhanaa_vittlanee)

তিনি যোগ করেন, “দুই-তিন সপ্তাহ আগে ইনস্টাগ্রামে আমি রাখি নিয়ে পোস্ট করেছিলাম। এখনও পর্যন্ত ২০টি রাখির অর্ডার আমি পেয়েছি। শুটিংও করছি আবার রাখিও বানাচ্ছি। যাই করছি ভালবেসেই করছি।” নতুন এই কাজে পরিবারকে পাশে পেয়েছেন তিনি। শুট ও নতুন খুঁজে নেওয়া এই পেশা নিয়েই ভবিষ্যতে এগিয়ে যেতে চান ‘ঊর্মিলা বহেন’।