Shehnaaz Gill: ঘাড়ে চুমু, গলা জড়িয়ে আদর! ছবি ফাঁস হতেই শেহনাজ-সলমনের সম্পর্ককে ঘিরে কুৎসিত ইঙ্গিত

Shehnaaz Gill: অর্পিতা খানের ঈদ পার্টিতে হাজির ছিলেন শেহনাজ। সেখানেই দেখা যায় সলমনকে দেখে উত্তেজিত হয়ে পড়েন শেহনাজ।

Shehnaaz Gill: ঘাড়ে চুমু, গলা জড়িয়ে আদর! ছবি ফাঁস হতেই শেহনাজ-সলমনের সম্পর্ককে ঘিরে কুৎসিত ইঙ্গিত
ছবি ফাঁস হতেই ট্রোলের মুখে শেহনাজ
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 9:55 PM

নেটিজেনদের আদর পেয়েছেন এতকাল। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর ‘সিডনাজ আর্মি’ই ঢাল হয়ে দাঁড়িয়েছিল তাঁর পাশে। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের মুখে পড়তে হল শেহনাজ গিলকে। সলমনের সঙ্গে তাঁর সম্পর্ককে টেনে নিয়ে কড়া হল কুৎসিত ইঙ্গিত। সলমনের প্রতি শেহনাজের ‘আদর’ই কাল হয়ে দাঁড়াল নেটপাড়ার সালিসি সভায়। ঠিক কী হয়েছিল?

অর্পিতা খানের ঈদ পার্টিতে হাজির ছিলেন শেহনাজ। সেখানেই দেখা যায় সলমনকে দেখে উত্তেজিত হয়ে পড়েন শেহনাজ। এক গাল হাসি নিয়ে এগিয়ে যান তাঁর দিকে। ভাইজানকে জড়িয়ে ধরতেও দেখা যায় তাঁকে। গালে-ঘাড়ে চুমুও খান ‘পঞ্জাবের ক্যাটরিনা’। এমনকি দেখা যায় পার্টি থেকে বের হওয়ার পর সলমনকে হাত ধরে টানছেন শেহনাজ। গাড়ির দিকে নিয়ে যেতে চাইছেন। সাধারণত সলমনের সঙ্গে এতটা আবদার ইণ্ডাস্ট্রির কেউ করার সাহস পায় না বলেই শোনা যায়। কিন্তু শেহনাজের ক্ষেত্রে যেন ঠিক উল্টো ছবি। রেগে যাওয়া তো দূর, বরং বাধ্য ছাত্রের মতো শেহনাজের সব কথা শোনেন সলমন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হতেই শুরু ট্রোলিং। শেহনাজ ও সলমনের সম্পর্ক নিয়ে উঠে এসেছে তীব্র ইঙ্গিত, কেউ কেউ আবার দাবি করেছেন শেহনাজ নাকি মদ্যপ ছিলেন। যদিও এই কুরুচিপূর্ণ ট্রোলিং নিয়ে মুখ খোলেননি সলমন-শেহনাজ।

সবাই যে ট্রোল করেছে এমনটা কিন্তু নয়। শেহনাজ সহজ-সরল। সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক দাদা-বোনের। সেই সম্পর্ক নিয়ে এই নোংরা আক্রমণে কার্যত বিরক্ত শেহনাজ ফ্যানেরা। সব ঠিক থাকলে সলমনের হাত ধরেই বলিউডে ‘বিগ ব্রেক’ পেতে চলেছেন শেহনাজ গিল। আসন্ন ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’তে ভগ্নীপতি আয়ুষ খানের বিপরীতেই শেহনাজকে লঞ্চ করবেন ভাইজান– সূত্র জানাচ্ছে এমনটাই। শেহনাজের জন্য যে এ আক্ষরিক অর্থেই বড় ব্রেক হতে চলেছে তা বোধহয় বলার অপেক্ষা রাখে না। বিগবসের সময় থেকেই শেহনাজের দিলখোলা স্বভাব ভালবেসেছিলেন সলমন খান। সলমনের কাছ থেকে বকা যেমন খেয়েছেন শেহনাজ ঠিক তেমনই পেয়েছেন অফুরান ভালবাসাও। সেই সম্পর্ককে নিয়ে এ হেন ইঙ্গিত? মানতেই পারছেন না ভক্তরা।