Shweta Tiwari: ‘কেউ ফায়ার ব্রিগেড ডাক’, হটেস্ট মম-এর তকমা, শ্বেতার কোন ছবিতে ভক্তমনে ঝড়

Viral Photo: নেট দুনিয়ায় ছবি দিতেই উত্তেজনার পারদ তুঙ্গে, শ্বেতা হটনেসে নেটদুনিয়ার তকমা, হটেস্ট মম।

Shweta Tiwari: 'কেউ ফায়ার ব্রিগেড ডাক', হটেস্ট মম-এর তকমা, শ্বেতার কোন ছবিতে ভক্তমনে ঝড়
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 9:32 AM

শ্বেতা তিওয়াড়ি, বি-টাউনের টেলি দুনিয়ায় যাঁর দাপট নতুন নয়। অভিনয় গুণে হোক বা স্টানিং লুকে, বারে বারে খবরের শিরোনামে উঠে এসেছে এই সেলেবের নাম। না, কেবল হট পোজ নয়, বরং পাল্লা দিয়ে ভাল কাজ তিনি উপহার দিয়েছেন ভক্তদের। কখনও রিয়ালিটি শো-তে তাঁর দাপট, কখনও আবার নজর কেড়েছে, একের পর এক ভাল শো-কে কেন্দ্র করে তাঁর জনপ্রিয়তা। তবে সেলেব মা-দের মধ্যে শ্বেতা যেন অন্যতম, যিনি মেয়ের সঙ্গে পাল্লা দিয়ে নিজেকে ধরে রেখেছেন। আরা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার প্রমাণ মেলে।

View this post on Instagram

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari)

শরীরী ভাঁজে হটনেসের ঝড়, পোস্ট দেখা মাত্রই ভক্তমনে উত্তেজনার পারদ তুঙ্গে, এক কথায় বিশ্বাস করতেই অনেকে নারাজ, যে শ্বেতার একটি কন্যা সন্তান নিজেই স্টার কুইন। ফিগার ধরে রাখা থেকে শুরু করে নিজেকে মেনটেইন করা, কীভাবে পারছেন শ্বেতা উত্তর খুঁজে বেড়াচ্ছে নেট পাড়া। আর সোশ্যাল মিডিয়ায় এক একটি পোস্ট মুহূর্তে হয়ে উঠছে ভাইরাল। শ্বেতার ছবিতে রীতিমত কমেন্ট বক্স ভরে উঠল প্রশংসায়। কেউ দিলেন হটেস্ট মম-এর তকমা, কেউ আবার তাঁর উষ্ণ আবেদন দেখে সোজা বলে সবলেন, ফায়ার ব্রিগেড ডাকতে, লাইকের বন্যা তাঁরা সোশ্যাল পেজে।

কখনও নিজের খেয়ালে ডান্স, কখনও শরীরচর্চার ছবি, কখনও আবার বোল্ড ফোটোশুট, সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন শ্বেতা তিওয়ারি। তাঁর হটপোজের ঝড়ে বেসামাল ভক্তমহলের একটাই কমেন্ট বারে বারে নজরে আসে, আর তা হল গর্জিয়াস। বয়স তাঁর ৪১, যেখানে বোল্ড ফোটোশুট করে তাঁর কন্যা একাধিকবার ট্রোলের শিকার, সেখানেই শ্বেতার লুক নিয়ে কোনও আপত্তিই নেই নেটিজেনদের, উল্টে লাইক-কমেন্টে ভরিয়ে দিচ্ছে তাঁরা নেট দুনিয়ার পাতা। সম্প্রতি বোল্ড স্টেটমেন্টে ভাইরাল হয়েছিলেন এই সেলেব কুইন। স্তন্যপান প্রসঙ্গে খোলামেলা মন্তব্য করে সাফ জানিয়েছিলেন প্রকাশ্যে এই কাজ করতে তিনি কখনই দ্বিধা বোধ করবেন না, সেদিনও নেটিজেনদের একাংশের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

আরও পড়ুন- Retuparna Sengupta: ত্বকের যৌলুস থেকে হটফিগারে স্মার্ট লুক, ৫০ বছর বয়সকে কীভাবে হ্যালো বলতে হয়, দেখিয়ে দিলেন ঋতুপর্ণা