Rituparna Sengupta: ত্বকের জৌলুস থেকে হটফিগারে স্মার্ট লুক, ৫০ বছর বয়সকে কীভাবে হ্যালো বলতে হয়, দেখিয়ে দিলেন ঋতুপর্ণা

Viral Photo: ৫০ মানে বুড়ি নয়, টানটান ত্বকের জেল্লা বজায় রেখে নিজেকে ধরে রেখে প্রমাণ করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Rituparna Sengupta: ত্বকের জৌলুস থেকে হটফিগারে স্মার্ট লুক, ৫০ বছর বয়সকে কীভাবে হ্যালো বলতে হয়, দেখিয়ে দিলেন ঋতুপর্ণা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 1:56 PM

বয়স ঠিক ৫০-শের কোটায়। একটা সময় একের পর এক হিট ছবি উপহার দিয়ে যেভাবে টলিউডের প্রাণকেন্দ্র হয়ে উঠেছিলেন, আজও ঠিক একই তালে ভাল ছবি দর্শকদের উপহার দিয়ে চলেছেন। না, বয়সের ভারে কেরিয়ারে ইতিটানা বা লাইম লাইট থেকে সরে দাঁড়ানো নয়। বরং বয়সকে পাল্লা দিয়ে কীভাবে নিজেরে ধরে রাখতে হয়, জীবনে ৫০-কে ঠিক কীভাবে হ্যালো বলতে হয়, তার সংজ্ঞাই দিয়ে যাচ্ছেন এই সেলেব কুইন। সম্প্রতি তাঁর শেয়ার করা একটি ছবিই আবারও প্রমাণ করলে সেই কথাই।

View this post on Instagram

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

বরাবরই নিজেকে নিয়ে বেশ যত্নশীল ঋতুপর্ণা সেনগুপ্ত, তাঁর স্টাইল হোক বা লুক, নিজেকে আর পাঁচজনের থেকে আলাদা করে তুলে ধরতে সকলেই চান, সেই তালিকা থেকে মোটেও ব্যতিক্রমী নন তিনি। তবে এই ছবিতে ফ্রেমবন্দি হওয়া তাঁর লুক থেকে শুরু করে গ্ল্যামার, এক কথায় তাক লাগালো নেট দুনিয়ায়। ঝড়ের গতীতে হয়ে উঠল ভাইরাল। ভালবাসায় ভরে উঠল কমেন্ট বক্স। মেয়েদের ৫০ মানেই জীবন শেষ, মেয়েদের ৫০ মানেই বুড়িয়ে যাওয়া। ত্বকের ভাঁজ থেকে শুরু করে বলিরেখা, সবই যেন মুহূর্তে পাল্টে দেয় চেনা লুক। অবসাদ গ্রাসও করে অনেককে। কিন্তু নিজেকে ধরে রেখে যে এই বয়সেও ত্রিশকে টেক্কা দেওয়া যায়, তার জীবন্ত উহাদরণই এবার ঋতুপর্ণার পোস্ট।

ছবি শেয়ার হতেই সকলে মুগ্ধ। বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয় থাকেন তিনি। কখনও সুইমিং পুলে, কখনও আবার হটপোজ়ে স্টানিং লুকে, নিজেকে বারে বারে প্রমাণ করেছেন ঋতুপর্ণা, ছবির দুনিয়া থেকে সরে দাঁড়িয়ে নয়, নিজেকে মেনটেইন করে আজও তিনি সকলের ক্রাশ, কমেন্ট বক্সে সেই প্রসঙ্গই বারে বারে তুলে আনলেন নেটিজেনরা। সাফ জানালেন, সেলেব মানেই জানতে হবে ৫০-কে কীভাবে হ্যালো বলতে হয়, আর তা দেখিয়ে দিলেন এবার ঋতুপর্ণা সেনগুপ্ত। ঝড়ের গতীতে ভাইরাল ছবি।

আরও পড়ুন- Viral Video: জীবনের প্রথম ক্রাশ, অবশেষে স্বপ্নপূর্ণ, পুরোনো একাধিক ভিডিয়োতে আলিয়ার মনের কথা ফাঁস