Haragouri Pice Hotel: ‘হরগৌরী পাইস হোটেল’-এ পুরনো ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’র উষসীর প্রবেশ, এই অভিনবত্ব কতখানি মন জিতল দর্শকের?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Dec 09, 2022 | 2:25 PM

Bengali Serial: 'হরগৌরী পাইস হোটেল'-এ ফিরে এল উষসী। অতীতের এক জনপ্রিয় ধারাবাহিকের ছায়া পাওয়া গেল তাতে...

Haragouri Pice Hotel: 'হরগৌরী পাইস হোটেল'-এ পুরনো ধারাবাহিক 'তোমায় আমায় মিলে'র উষসীর প্রবেশ, এই অভিনবত্ব কতখানি মন জিতল দর্শকের?

এক অভিনব বিষয় লক্ষ্য করা গেল ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকের প্লটে। কী সেই অভিনবত্ব? অনেক বছর পর ধারাবাহিকের গল্পে এলেন অন্য একটি ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র। অর্থাৎ, ২০১৩ সালে সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’-এর মুখ্য নারী চরিত্র আইপিএস অফিসার উষসী ঘোষ। যে চরিত্রে অভিনয় করে অত্যন্ত পপুলার হয়ে উঠেছিলেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্য়ায়। মধ্যবিত্ত পরিবারের বউয়ের আইপিএস অফিসার হয়ে ওঠার লড়াই ছিল সেই গল্পে। শাশুড়ি কড়া ধাঁচের মানুষ। বাড়ির বউকে বাইরে কাজ করতে দিতে সে অরাজি কিংবা নিমরাজি। কিন্তু সমস্ত প্রতিকূলতা সত্ত্বেও উষসী আইপিএস অফিসার হয়ে ওঠে। এবং গল্প এগোতে থাকে। ২০১৬ সালের ২০ মার্চ পর্যন্ত চলেছিল ধারাবাহিক। সর্বোসাকুল্যে ৯৯২টি এপিসোড। প্রতিকূলতায় উষসীর আইপিএস হয়ে ওঠার গল্প দর্শকের মন ছুঁয়েছিল। এবার সেই উষসীই ফিরে এল ‘হরগৌরী পাইস হোটেল’-এ। অতীতের এক জনপ্রিয় ধারাবাহিকের ছায়া পাওয়া গেল তাতে…

বাড়ির বউদের বাইরে কাজ করতে দেওয়ার বিষয় নিয়ে তৈরি হয়েছে প্লট। ঘোষবাড়ির মেজবউ ঐশানীকে কিছুতেই বাইরে কাজ করতে দিতে রাজি নয় তার শাশুড়ি। তার ভয়, এতে পাঁচজন লোক পাঁচটা কথা বলবে। তাতে বাড়ির বদনাম, বাড়ির বউয়েরও বদনাম। এই প্রেক্ষাপটেই প্রবেশ উষসীর। সে বোঝাতে থাকে পুরুষদের সঙ্গে নারীরও কর্মজীবন থাকা কতখানি জরুরি বিষয়।

‘তোমায় আমার মিলে’ ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী রুশা। উষসী চরিত্রটি তাঁর কেরিয়ারের স্মরণীয় চরিত্র। প্রিয় উষসীকে দেখে দর্শকও আবেগাপ্লুত। একজন দর্শক লিখেছেন, “বহুবছর পর আজ আবারও স্টার জলসার পেজে ‘তোমায় আমায় মিলে’র উষসীর নামটা দেখলাম। সত্যিই এই নাম আর উষসীকে দেখে সেই মাধ্যমিক দেওয়ার সময়ের কথা মনে পড়ে গেল। সেই সময়ও রাতে নিশীথ-উষসীকে দেখতাম। সেই ফ্লেভার ফিরিয়ে আনার জন্য আপনাকে এবং প্রডাকশনকে আন্তরিক ধন্যবাদ। সেই পুরোনো দিনের মতোই সুদিন ফিরে আসুক এই রাত ১০:০০টাতে।”

অনেক দর্শক মনে করছেন দুটো সিরিয়ালকে মিলিয়ে দেওয়া হয়েছে। তাঁরা কমেন্ট বক্সে লিখেছেন, “দুটো সিরিয়ালকে মার্জ করে দিল নাকি…”। বিষয়টি বেশ পছন্দ হয়েছে দর্শকের। তাঁরা লিখেছেন, বিষয়টি তাঁদেরও ভাল লেগেছে। তা হলে অভিনেতা যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তর ‘কামব্যাক’ প্রযোজনায় তৈরি ধারাবাহিক মন ছুঁতে শুরু করেছেন দর্শকেরও।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla