Abir Chatterjee: ‘কহানি’ ছবি করে অফিস ছাড়তে কেন বাধ্য হয়েছিলেন আবির?

Tollywood Inside: একটা সময়ের পর আবির চট্টোপাধ্যায় স্থির করেন যে তিনি দুটো চাকরি একসঙ্গে করে ঠিক কাজ করছেন না। অভিনয় ও চাকরি, দুটোর প্রতি তিনি সুবিচার করছেন না।

Abir Chatterjee: 'কহানি' ছবি করে অফিস ছাড়তে কেন বাধ্য হয়েছিলেন আবির?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2023 | 10:13 AM

২০০৪ সাল থেকে কেরিয়ার শুরু অভিনয় জগতের। আবির চট্টোপাধ্যায় তখন কলেজ প্লেসমেন্টে একটি চাকরিও পেয়ে গিয়েছেন। পাশাপাশি অভিনয় জগতেও পা রেখেছিলেন তিনি। তবে এমন কী হল হঠাৎ তিনি সেই চাকরি ছেড়ে দিয়ে পুরোপুরি অভিনয় জগতে চলে এলেন। একবার অপুর সংসার চ্যাট শোয়ে এসে এমনই মন্তব্য করেছিলেন আবির চট্টোপাধ্যায়। জানিয়েছিলেন তিনি ঠিক কীভাবে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন তিনি। আবির চট্টোপাধ্যায় জানান, তাঁর যে কাজ ছিল তা শেয়ার মার্কেটের। সেই কারণে তাঁর দুপুর তিনটের মধ্যে কাজ শেষ হয়ে যেত। যদিও তাঁর দাবি তাঁর বস অর্থাৎ তিনি যাঁর অধীনে কাজ করতেন, তিনি বেশ সহযোগিতা করতেন আবিরের সঙ্গে।

তবে একটা সময়ের পর আবির চট্টোপাধ্যায় স্থির করেন যে তিনি দুটো চাকরি একসঙ্গে করে ঠিক কাজ করছেন না। অভিনয় ও চাকরি, দুটোর প্রতি তিনি সুবিচার করছেন না। এবার তাঁর সময় হয়েছে যে কোনও একটা বেছে নিতে। সাল ২০১২, তখন তিনি কহানি ছবিতে অভিনয় করেছিলেন। তারপরই তা ব্যপক জনপ্রিয় হয়ে যায় গোটা ভারতে। সকলেই এক ডাকে চিনে গিয়েছিলেন আবির চট্টোপাধ্যায়কে। তখনই একদিন আবিরকে দেখে তাঁর সংস্থার এক উচ্চপদস্থ কর্মী জানতে চেয়েছিলেন, এই ছেলেটি তো কহানিতে ছিল, এখানে কী করছে?

এরপরই তিনি স্থির করেছিলেন না, আর না। শুধু তাই নয়। ২০১২ সালে মুদ্রাস্ফীতির জন্য চাকরির বাজারে মন্দা নেমে এসেছে। সকলেই কম কম মাইনে পাচ্ছেন তখন, একমাসে আবির দেখেছিলেন মাইনে ঢুকেছে ২০০০- ২,৫০০ টাকা। তখনই তিনি স্থির করেছিলেন, না, এই চাকরি আর তিনি করবেন না। এরপরই তিনি চাকরি ছেড়ে সম্পূর্ণ রূপে অভিনয়তে পা বাড়ালেন। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই সাক্ষাৎকার।