Viral News: রাতারাতি প্রেমিকা তেজস্বীর গাড়ির কাচ হল কালো, কেন হঠাৎ রেগে গেলেন করণ?

Viral News: কী এমন ঘটল রাতে করণ প্রেমিকার সঙ্গে, রেগে মেজাজ হারিয়ে কী করলেন করণ!

Viral News: রাতারাতি প্রেমিকা তেজস্বীর গাড়ির কাচ হল কালো, কেন হঠাৎ রেগে গেলেন করণ?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 7:18 PM

বিগ বসের ঘর থেকেি বেড়ে সম্পর্কের উত্তাপ। আগের সম্পর্ক ভুলে এখন তেজস্বীর সঙ্গে দিব্য আছেন করণ কুন্দ্রা। সম্পর্কের গুজব ভুলে এগিয়ে গিয়েছেন অনেকটাই। এমন কি বিগ বসের ঘরে যে ছবি ধরা পড়ে, তা দেখে রীতিমত এক শ্রেণীর ভক্তরা রাতদিন কেবলই সমালোচনা করে গিয়েছেন। তবে কোথাও গিয়ে যেন সেই ট্রোল বিন্দু মাত্র স্পর্শ করতে পারেনি করণকে। তিনি এখন রীতিমত প্রেম করছেন তেজস্বীর সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় মাঝে ছড়িয়ে গিয়েছিল খবর, যে তাঁরা বিয়ে করতে চলেছেন, দুই পরিবারের মধ্যে চলছে কথাও।

কিন্তু কোথাও গিয়ে যেন এই সম্পর্ক ঘিরে বেজায় উতক্ত দুই সেলেব। প্রতি নিয়ম পাপরাজিৎদের ভিড় ঘিরে ধরছে করণ ও তেজস্বীকে। লাইম লাইটের জ্বালায় এবার অতিষ্ট জুটি। তেজস্বীর বাড়ির বাইরে ২৪ ঘণ্টা পাপরাজিৎদের ভিড়। প্রায় বাড়িতে ঢুকে আসার উপক্রম। যা দেখে মেজাজ হারিয়ে ফেলেন করণ কুন্দ্রা। এটা কীভাবে সম্ভব! কেন একজনকে এমন ভাবে অস্বস্তিতে ফেলা। করণের কথায় পাপরাজিৎরা যা করেছে তা কখনই উচিত হয়নি। তেজস্বী তাঁর প্রেমিকা তিনি এগুলো মেনে নেবেন না।

এমন কি এও জানান তেজস্বী এগুলো গ্রহণ করতে পারছে না। তাঁর পরিবারের সমস্যা হচ্ছে। বাধ্য হয়ে তিনি তেজস্বীর গাড়ির কাচের রঙ করে দিয়েছেন কালো। মাথা ঠাণ্ডা হতেই তা বুঝিয়ে বললেন পাপরাজিৎদের। তাঁদের মোটেও উচিত হয়নি এমন করা। স্পষ্ট জানিয়ে দিলেন ভবিষ্যতে এমনটা যেন না হয়। বর্তমানে বেশ ভালই আছেন এই জুটি। কেবল মিডিয়ার হাত থেকে রেহাই পেতে চান। বারে বারে তেজস্বীর মুখে তিনি নিজেই ঢেকে দিয়েছেন ক্যামেরার সামনে থেকে। তবে ভক্তরা এই জুটিকে বেশ পছন্দ করে, আর সেই সূত্রেই সর্বদাই তাঁদের দিকে থাকে সকলের কড়া নজর। তবে এবার খানিক হলেও তা শিথিল হোক, দাবী করণের।

আরও পড়ুন- Viral Photo: ‘পোশাক না খুলেও সেলেব হওয়া যায় মা’, কেন হঠাৎ সোলাঙ্কিকে উপদেশ নেটপাড়ার?

আরো পড়ুন- RRR Controversy: বক্সঅফিসে ৫০০ কোটির ঝড়, ৯ কোটি পকেটে পুরেও মুখ ভার আলিয়ার

আরও পড়ুন- Social Media Troll: মুখ ফিরিয়েছে বলিউড, বয়সের ছাপ ভুলে হট পোজ়, ব্যাপক ট্রোলের শিকার আমিশা