Nagarjuna: এক ছবিতে অভিনয়, নাগার্জুনের বাংলা-প্রীতি নিয়ে অকপট দর্শনা

ছবির নাম 'বাঙ্গারাজু'। আদপে একটি ফ্যান্টসি কমেডি। ছবিতে দর্শনার চরিত্রটি একজন অপ্সরার। পরিচালনায় কল্যাণ কৃষ্ণা। ছবিতে নাগার্জুন ছাড়াও দেখা মিলবে তাঁর ছেলে নাগা চৈতন্যরও।

Nagarjuna: এক ছবিতে অভিনয়, নাগার্জুনের বাংলা-প্রীতি নিয়ে অকপট দর্শনা
নাগার্জুনের বাংলা-প্রীতি নিয়ে অকপট দর্শনা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2021 | 4:16 PM

ভাগ্যের শিকে ছিঁড়েছে অভিনেত্রী দর্শনা বণিকের কপালে। দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের সঙ্গে একটি ছবিতে কাজ করছেন তিনি। এই মুহূর্তে রামোজি ফিল্ম সিটিতে শুটিং চলছে তাঁর। ‘নাগ স্যর’-এর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন? বাংলা নিয়েই তাঁর কী মন্তব্য? … দর্শনা কথা বললেন টিভিনাইন বাংলার সঙ্গে।

লাঞ্চ ব্রেকে দর্শনা জানালেন, বাংলার প্রতি নাকি বিশেষ ভালবাসা রয়েছে বছর ৬২-র ওই সুপারস্টারের। শুটিংয়ের প্রথম পর্যায়ে তাঁর ধুতি পরার স্টাইল নিয়েও নাকি দর্শনার সঙ্গে একপ্রস্থ আলোচনা হয়েছে তাঁর। দর্শনার কথায়, “আমি নাগ স্যরকে বলেছিলাম, ‘আপনাদের ধুতি পরার স্টাইলের সঙ্গে আমাদের ধুতি পরার বেশ মিল রয়েছে’…। উনি জানিয়েছিলেন, বাঙালিরা পেছনে একটা কাছা দিয়ে ধুতি পরে, ওঁদের আবার সেটি নেই।”

আর বাংলা খাবার? তারও নাকি বেশ ভক্ত নাগার্জুন। দর্শনার কাছ থেকেই জানা গেল ইলিশ, রসগোল্লা আর মিষ্টি দইয়ের প্রতি বিশেষ টান রয়েছে তাঁর। রামোজির আশেপাশে কোথায় দুর্গাপূজা হয় তা নিয়েও দর্শনাকে খোঁজখবর দিয়েছেন তিনি। উচ্ছ্বসিত বঙ্গতনয়া। বললেন, “এত বড় মাপের একজন অভিনেতা। কিন্তু এখনও পর্যন্ত সেটে এক মিনিটও দেরি করে আসতে দেখিনি। স্বাধীন ভাবে কাজ করতে দেন উনি। আমার তো ভীষণ ভাল লাগছে।”

ছবির নাম ‘বাঙ্গারাজু’। আদপে একটি ফ্যান্টসি কমেডি। ছবিতে দর্শনার চরিত্রটি একজন অপ্সরার। পরিচালনায় কল্যাণ কৃষ্ণা। ছবিতে নাগার্জুন ছাড়াও দেখা মিলবে তাঁর ছেলে নাগা চৈতন্যরও। সব মিলিয়ে সুপারস্টার খোচিত এই ছবি। এর আগেও যদিও দক্ষিণী ছবিতে কাজ করেছেন দর্শনা। তেলুগু ছবি ‘ব্ল্যাক’-এর শুটিংও শেষ। কিন্তু এই ছবি তাঁর কাছে স্পেশ্যাল। গলায় উচ্ছ্বাস, বললেন, “নাগ স্যরকে বলেছি আপনার সঙ্গে একটা সেলফি নিতেই হবে। উনি আমারও ভীষণ পছন্দের অভিনেতা।” ফ্যান থেকে সহ অভিনেত্রী… আপাতত এই জার্নিই উপভোগ করছেন তিনি।

একদিকে দক্ষিণী ছবি, অন্যদিকে বাংলাদেশেরও দু’টি ছবিতে অভিনয় করেছেন দর্শনা। ইতিমধ্যেই শুট শেষ হয়ে গিয়েছে সেই ছবি দু’টির। টলিউডে তাঁর একটি ছবি মুক্তি পেতে চলেছেন পুজোতে। পুজোর পরেও বড় পর্দায় পরিচালক সৌম্যজিৎ আদকের ছবির মাধ্যমে আসতে চলেছেন দর্শনা বণিক।

আরও পড়ুনRaj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

আরও পড়ুনShilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন শিল্পা

আরও পড়ুনRadhika and Vikrant: শুটিংয়ের ফাঁকে রাধিকার সেবা করলেন বিক্রান্ত, তাঁকে ‘গুড বয়’ বললেন রাধিকা