Arijit Singh: ঘর দেখতে এসে নাজেহাল অরিজিৎ, জামা ধরে টান, প্রবল হইচই

Tollywood: চতুর্দিকে হর্ষধ্বনি, ভক্তদের চিৎকার, কেউ কেউ আবার জামা ধরেও টান দিলেন গায়কের।

Arijit Singh: ঘর দেখতে এসে নাজেহাল অরিজিৎ, জামা ধরে টান, প্রবল হইচই
জামা ধরে টান, প্রবল হইচই
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 13, 2022 | 2:49 PM

সাদামাঠা গেঞ্জি, পায়ে হাওয়াই চটি আর বাহন বলতে ছাপোষা একটি স্কুটি– তা নিয়ে দিনভর জিয়াগঞ্জ চষে বেড়ালেন অরিজিৎ সিং। না আলস্যে ভ্রমণ নয়, কাঁধে নিয়েছেন গুরুদায়িত্ব। পালন যে করতেই হবে। আর এই দায়িত্ব পালন করতে গিয়েই তিনি পড়লেন ফ্যাসাদে। স্বপ্নের গায়ককে এত কাছ থেকে দেখে বিশ্বাসই করতে পারছিলেন না উত্তেজিত জনতা। চতুর্দিকে হর্ষধ্বনি, ভক্তদের চিৎকার, কেউ কেউ আবার জামা ধরেও টান দিলেন গায়কের।

ঠিক কী ঘটেছে? নিজের জন্মস্থান জিয়াগঞ্জে একটি বিনামূল্যে ইংরেজি ক্লাস খোলার ইচ্ছে অরিজিৎ সিংয়ের বহুদিনের। এবার সেই ইচ্ছেকেই রূপদান করতে জিয়াগঞ্জ-আজিমগঞ্জের একটি নার্সিং কলেজের হোস্টেলে ক্লাসের জন্য ঘর দেখতে গিয়েছিলেন তিনি। ঘর পছন্দও হয়ে গিয়েছে তাঁর। স্থানীয় সূত্র মারফৎ জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে শীঘ্রই শুরু হবে সেই ইংরেজি ক্লাস। এ দিকে অরিজিৎ যখন কলেজ চত্বরে প্রবেশ করেন তখন তাঁকে দেখে ছুটে আসেন পড়ুয়ারা। কেউ বাড়িয়ে দেন মোবাইল। আবার কেউ বা অরিজিৎকে স্কুটারে উঠতে না দেওয়ার জন্য আঁকড়ে ধরেন জামা।অরিজিতও হাসিমুখে আবদার মেটান ভক্তদের। সেলফিও তোলেন। আর এর পরেই কোনওমতে ফ্যানেদের হাত থেকে নিজেকে ছাড়িয়ে আবারও সেই সাদামাঠা স্কুটিতে চেপে জায়গা ছাড়েন গায়ক।

বরাবরই শিকড়ের সঙ্গে নিজেকে জুড়ে রাখতে ভালবাসেন অরিজিৎ সিং। বিশ্বজুড়ে তাঁর ভক্তসংখ্যা নেহাতই কম নয়। অথচ তিনি যেন মাটির মানুষ। জিয়াগঞ্জের রাস্তায় মাঝেমধ্যে স্কুটি চেপে ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। খ্যাতির মোহে তিনি আটকা পড়েননি কখনওই। চাইলেই ছেলেকে ভর্তি করতে পারতেন কোনও প্রথম সারির ঝাঁ চকচকে স্কুলে। তিনি তা করেননি। ভর্তি করেছেন জিয়াগঞ্জের এক স্কুলে। আর পাঁচ জন বাবা-মায়ের মতো সাধারণ পোশাকে ছেলেকে স্কুল থেকে আনতেও দেখা যায় তাঁকে। প্রচার তিনি চান না। তবু তিনি হাজির, আর ভিড় জমবে না তা কী করে হয়?

 

 

 

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla