Jhilam Gupta: সাইকোপ্যাথ কিংবা ভিখারিণীর চরিত্রে অভিনয় করতে চাই: ঝিলাম গুপ্ত

Bengali Films: পাভেল পরিচালিত 'কলকাতা চলন্তিকা'ই তাঁর প্রথম কাজ। কলকাতার একটি ফ্লাইওভার ভেঙে পড়া নিয়ে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য।

Jhilam Gupta: সাইকোপ্যাথ কিংবা ভিখারিণীর চরিত্রে অভিনয় করতে চাই: ঝিলাম গুপ্ত
ঝিলম গুপ্ত।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 02, 2022 | 6:57 AM

বড় পর্দায়ে অভিনয়ে হাতেখড়ি হয়েছে বাঙালি কনটেন্ট ক্রিয়েটার ঝিলম গুপ্তর। পাভেল পরিচালিত আসন্ন ছবি ‘কলকাতা চলন্তিকা’-এ ঝিলমের একটা ছোট্ট রোল আছে। চরিত্রটার নাম পটাই। তাঁকে মূলত দেখা যাবে অভিনেতা খরাজ মুখোপাধ্যায়ের সঙ্গে। ফেসবুকে ভিডিয়ো আপলোড করেন ঝিলম। নানা বিষয়ে থাকে তাঁর বক্তব্য। মজা করে, বিশেষ কায়দায় কথা বলেন তিনি। রাজনীতি থেকে সামাজিক, বিনোদন… যে কোনও বিষয় নিয়েই অনর্গল কথা বলে যেতে পারেন। মূলত লকডাউনে বিনোদন-ভরসা যখন কেবলই মুঠোফোনে বন্দি ছিল, সে সময় দর্শককে নানাবিধ কনটেন্ট উপহার দিয়েছিলেন ঝিলম। সেই কাজ আজও অব্যাহত। কিন্তু এ সবের মধ্যে যা ঘটেছে, তা হলে ঝিলমের বড় পর্দায় প্রবেশ করেছেন।

‘কলকাতা চলন্তিকা’ই তাঁর প্রথম কাজ। কলকাতার একটি ফ্লাইওভার ভেঙে পড়া নিয়ে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। সেই চিত্রনাট্যে জায়গা করে নিয়েছে নানাস্বাদের চরিত্ররা। ছোট হলেও, পটাই হিসেবে পাওয়া গিয়েছে ঝিলমকে। ছবির কাজ নিয়ে খুবই আশাবাদী ঝিলম। তিনি আরও কাজ করতে চান। সেই মতো কথাবার্তাও এগোচ্ছে।

এই খবরটিও পড়ুন

তবে হ্যাঁ, TV9 বাংলাকে মজার ছলে ঝিলম বলেছেন, “আমাদের চারপাশে সকলেই অভিনয় করে চলেছেন। সকলেই তো অভিনেতা। আমিও সেই ছোট থেকেই অভিনয় করছি। অঙ্ক আর সেলাই পরীক্ষার দিন শুরু হত আমার অভিনয়। পেট খারাপ, জ্বর… ইত্যাদি, ইত্যাদি… এবার কাজের কথায় আসি। একটা সময় আমিও স্কুল-কলেজে অভিনয় করেছিলাম। থিয়েটার করেছি। ভবিষ্যতেও অভিনয় করতে আমি আগ্রহী। কিন্তু একটু অন্য ধরনের চরিত্র করতে চাই। যেমন ধরুন সাইকোপ্যাথ কিংবা ভিখারিণী, যেখানে আমার অভিনয় করার স্কোপ আছে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla