Dev-Rukmini: উত্তাল পার্টিতে চলল সেলিব্রেশন, ভিডিয়ো ঘিরে ভাইরাল দেব-রুক্মিনী

Kishmish: কিশমিশ ছবির সাকসেস পার্টিতে ঠিক কীভাবে তিনি ও রুক্মিনী আসর জমিয়ে তুলেছিলেন, তারই ঝলক রাখলেন সকলের জন্য। মুহূর্তে সেই ভিডিয়ো লাইক-কমেন্টে ভরে উঠল।

Dev-Rukmini: উত্তাল পার্টিতে চলল সেলিব্রেশন, ভিডিয়ো ঘিরে ভাইরাল দেব-রুক্মিনী
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 01, 2022 | 11:39 AM

একেই বলে এক কথায় চুটিয়ে মস্তি। পার্টি-সেলিব্রেশনে ভাইরাল এবার টলিউড জুটি দেব রুক্মিনী। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি কিশমিশ ঘিরে বেশ কয়েকদিন ধরেই তাঁরা নেট দুনিয়ার পাতায় ভাইরাল। কখনও প্রমোশন, কখনও আবার নিজেদের মত করে সেলিব্রেশন, সদ্য মুক্তি পাওয়া টলিউডের লাভ স্টোরিতে ভেসেছে ভক্তরা। আর সেই উচ্ছ্বাস এখনও বর্তমান তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায়। ঝড়ের গতিতে ভাইরাল এবার তাঁদের শেয়ার করা নতুন ভিডিয়ো। দেব সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ সক্রিয়। ছবির নানা খবর নিয়ে বারে বারে ভক্তদের দরবারে আসতে দেখা যায় তাঁকে।

এবার কিশমিশ ছবির সাকসেস পার্টিতে ঠিক কীভাবে তিনি ও রুক্মিনী আসর জমিয়ে তুলেছিলেন, তারই ঝলক রাখলেন সকলের জন্য। মুহূর্তে সেই ভিডিয়ো লাইক-কমেন্টে ভরে উঠল। মাঝে বিরতির পর আবারও দেব রুক্মিনী এক সঙ্গে এক ফ্রেমে। ফলে দর্শকদের ছিল এই ছবি ঘিরে বেশ কৌতুহল। তারপর দেবের সঙ্গে রুক্মিনীর নিখাদ প্রেমের কাহিনি এই প্রথম। এর আগে কখনও দেব রুক্মিনী এভাবে কোনও গল্পে ধরা দিতে দেখা যায়নি। দেবও স্বাদ বদলে ছবি করার পক্ষপাতী। যার ফলে ছবি ঘিরে বেজায় ছিলেন তিনি উত্তেজিত। দর্শকেরা ফিরেছে প্রেক্ষাগৃহে। গ্রহণ করেছে ছবিকে।

‘কিশমিশ’ ট্রেলার লঞ্চে এসে সেই প্রসঙ্গেই মুখ খুলেছিলেন অভিনেতা তথা প্রযোজক দেব। জানিয়েছিলেন- ‘এখন আর রিজিওনাল ছবি বলে কিছু হয় না। সব ছবিই জাতীয়স্তরের। আর তাই প্রতিযোগিতাটাও অনেক বেশি। একই গঁতে বাঁধা ছবিতে আটকে থাকলে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যাওয়া যাবে না। তাই প্রতিটা মুহূর্তে স্বাদ বদলের প্রয়োজন রয়েছে। দেখেছেন, তাঁরা কিশমিশ দেখুক। সাম্প্রতিক সময়ে বাংলার বুকে লাভ স্টোরির অভাব। নয় গোয়েন্দা গল্প, নয় পারিবারিক গল্প জনপ্রিয় হয়ে উঠছে’।

এই খবরটিও পড়ুন

তাঁর বিশ্বাস ছিল যদি ২০টি মানুষও এই ছবি দেখেন, বাকি ৪০০ জনকে তাঁরা প্রেক্ষাগৃহে নিয়ে আসবেন। তবে ছবির মূলে থাকা কেবল প্রেমই সম্বল নয়। বরং বেশ চ্যালেঞ্জ নিয়ে এই ছবিকে তৈরি করেছিলেন তিনি। রয়েছে বেশ কয়েকটি বিশেষ লুক, চার চরিত্রের শেডে নিজেকে প্রমাণ করাটা বেশ কঠিন হয়ে হলেও নিজের মত করে সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন দেব। ফলে সেলিব্রেশন থাকবে না, তা কি হয়!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla