Tarun Majumdar: পরিচালক তরুণ মজুমদার সঙ্কটজনক, অবনতি ঘটছে অবস্থার, হাসপাতাল সূত্রে খবর

Tarun Majumdar: পরিচালক তরুণ মজুমদার সঙ্কটজনক, অবনতি ঘটছে অবস্থার, হাসপাতাল সূত্রে খবর

Health Update: পরিচালকের স্বাস্থ্যের খবর সামনে আসা মাত্রই হাসপাতাল চত্বরে জমছে ভিড়। দফায় দফায় খোঁজ নিচ্ছেন বিশিষ্টজনেরা। তাঁর দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা অনুরাগীদের।

TV9 Bangla Digital

| Edited By: megha

Jun 22, 2022 | 10:09 AM

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি পরিচালক তরুণ মজুমদার। কিডনির সমস্যা নিয়েই প্রথম ডাক্তারের সঙ্গে পরামর্শ করেছিলেন তিনি। অবস্থা ভাল না থাকায় তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। খবর প্রকাশ্যে আসা মাত্রই উদ্বেগ ছড়ায় বাংলা বিনোদন জগতে। পরিচালকের স্বাস্থ্যের অবস্থা বর্তমানে ঠিক কেমন, তা জানতেই মরিয়া অনুরাগীরাও। মঙ্গলবার দিনভর নানা খবর উঠে আসতে থাকে হাসপাতাল চত্বর থেকে। মঙ্গলবার বিকেল পর্যন্ত শেষ আসা খবর অনুযায়ী সঙ্কটজনক পরিচালক।

কেমন আছেন পরিচালক তরুণ  মজুমদার? হাসপাতাল সূত্রের খবর, অবস্থা সঙ্কটজনক। শারীরিক অবস্থার বিশেষ অবনতি ঘটেছে প্রবীণ পরিচালকের। সিসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে গতকাল (সোমবার) বিকেলে। কিডনির অবস্থা খুবই খারাপ। হার্টের অবস্থা খারাপ ছিল আগে থেকেই, পাম্প করার ক্ষমতা কমেছে। যার ফলে দুই মিলিয়ে শারীরিক অবস্থা বেশ জটিল হয়ে উঠেছে। আজ (মঙ্গলবার) হাসপাতালে বামফ্রন্টের বিমান বসু-সহ আরও অনেকেই গিয়েছিলেন পরিচালককে দেখতে। আট চিকিৎসকের একটি বিশেষ টিম তৈরি করা হয়েছে। যেখানে রয়েছেন সিসিইউ-র ভারপ্রাপ্ত চিকিৎসক অসীম কুণ্ডু, অর্পিতা রায়চৌধুরী, মনোজ মণ্ডল, সুদীপ দাস প্রমুখেরা।

এছাড়াও জানা যায়, পরিচালকের খাদ্যনালীতেও একটা সমস্যা দেখা গিয়েছে। সেই কারণেই নল দিয়ে রাখা হয়েছে খাবারের জন্য। তবে ভেন্টিলেশনে দেওয়া হয়নি এখনও। টিউব একটি লাগিয়ে রাখা হয়েছে। রক্ততঞ্চনেও সমস্যা দেখা গিয়েছিল তাঁর। ফলে স্বাস্থ্যের অবস্থার বেশ অবনতি ঘটেছে। পাশাপাশি শরীরে অভ্যন্তরীণ রক্তক্ষরণও হচ্ছে। তিন থেকে চারদিন আগে ডাক্তার অর্পিতা রায়চৌধুরীর অধীনে ভর্তি হয়েছেন পরিচালক। গতকাল, সোমবার হঠাৎই অবস্থার অবনতি ঘটায় আজ তড়িঘড়ি ডাক্তারদের এই বিশেষ টিম গঠন করা হয়। পরিচালক রয়েছেন বর্তমানে অক্সিজেন সাপোর্টেই। রক্তচাপও কমেছিল বেশ কিছুটা। যদিও বর্তমানে তা স্বাভাবিক। স্বাস্থ্যের অবস্থা অনুযায়ী বৈঠক করেই পরবর্তী চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এই খবরটিও পড়ুন

পরিচালকের স্বাস্থ্যের খবর সামনে আসা মাত্রই হাসপাতাল চত্বরে জমছে ভিড়। দফায় দফায় খোঁজ নিচ্ছেন বিশিষ্টজনেরা। তাঁর দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা অনুরাগীদের। সুস্থ হয়ে শীঘ্রই বাড়ি ফিরুন পরিচালক, TV9 বাংলাও পরিচালকের দ্রুত সুস্থতা কামনা করে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA