Durga Puja 2022: নবমীর দিন ‘বিক্রম-বেদা’ দেখতে যাবে শিশুশিল্পী লাড্ডু; করোনা পরবর্তী পুজো কেমন কাটল খুদের?

Soumyo Dipto Saha: পুজোর পরিকল্পনা কিছুটা হলেও নষ্ট হয়েছে শিশু শিল্পী লাড্ডুর। দিদা হাসপাতালে ভর্তি ছবি তার।

Durga Puja 2022: নবমীর দিন 'বিক্রম-বেদা' দেখতে যাবে শিশুশিল্পী লাড্ডু; করোনা পরবর্তী পুজো কেমন কাটল খুদের?
সৌম্যদীপ্ত সাহা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 12:53 PM

স্নেহা সেনগুপ্ত

আজ মহানবমী (০৪.১০.২০২২)। মা এসেছে। বিগত কয়েকদিন রাস্তায় নেমেছে জনসমুদ্র। আজও যে ব্যতিক্রম হবে না, তা বলাই বাহুল্য। পুজোর শেষদিন আরও হুল্লোড় হবে। যে জনসমুদ্রের ছবি বিগত দু’বছর কিছুটা হলেও ম্লান ছিল করোনার কারণে। সবচেয়ে বেশি মন খারাপ ছিল শিশুদের। যারা সারা বছরই এই সময়টায় আনন্দ করবে বলে অপেক্ষা করে থাকে। ছোটদের গত দু’বছর মন খারাপের অন্ত ছিল না। এ বছর সেই সব মন খারাপ অনেকটাই কাটিয়ে উঠেছে ছোটরা। অনেকদিন ধরে পরিকল্পনা চলেছে খুদেদের। কিন্তু সেই পরিকল্পনা কিছুটা হলেও নষ্ট হয়েছে শিশু শিল্পী লাড্ডুর, যার সম্পূর্ণ নাম সৌম্য়দীপ্ত সাহা। যে একাধিক বাংলা ছবিতে অভিনয় করেছে। যে রিয়্যালিটি শোয়ের সঞ্চালকও। সেই লাড্ডুর পুজো কেমন কাটল… TV9 বাংলাকে সে জানিয়েছে নিজেই।

এবার পুজোটায় সে ভাবে আনন্দ করতে পারেনি লাড্ডু। কারণ, তার দিদিমা হাসপাতালে ভর্তি ছিল। অষ্টমীর দিন বাড়িতে ফিরেছেন তিনি। পরিবারে সকলেই একটু দুশ্চিন্তা মুক্তি। ছোট্ট লাড্ডুর মুখেও হাসি ফুটেছে। লাড্ডু বলেছে, “আমার দিদা হাসপাতালে ভর্তি ছিল। বাড়ি ফিরেছে সুস্থ হয়ে। আমি মা দুর্গার কাছে অঞ্জলি দেওয়ার সময় বলেছিলাম দিদাকে যেন সুস্থ করে বাড়িতে পাঠায়। মা দুর্গা আমার কথা শুনেছে। আসলে মা দুর্গা আমাদের কথা শোনে। আমরা তো ছোট।”

যেহেতু দিদা তার বাড়িতে ফিরে এসেছে, তাই নবমীটা একটু আনন্দ করতে পারবে লাড্ডু। বলেছে, “দেবদার ‘কাছের মানুষ’ ৩০ তারিখ মুক্তি পায়। আমাকে প্রিমিয়ারে আমন্ত্রণ জানিয়েছিলেন দেবদা। কিন্তু আমি দিদার কারণে যেতে পারিনি। আজ মা-বাবার সঙ্গে ঠাকুর দেখতে যাব। বাইরে খেতে যাওয়ার প্ল্যানও আছে। হৃত্বিকের নতুন সিনেমা এসেছে ‘বিক্রম-বেদা’। সেটাও দেখতে যাব।”