‘আমার জীবনের একটা অংশ নিয়ে চলে গেলি’, মিমির জীবনে দুঃসংবাদ

শনিবার ভোট ছিল মিমির। তিনি জলপাইগুড়ির ভোটার। জলপাইগুড়ি পান্ডাপাড়া জুনিয়র বেসিক স্কুলের১৭/১৫৫ নং বুথে ভোটও দেন তিনি। এর পরেই দুঃসংবাদ। মিমি লিখেছেন, "তুই আমার জীবনের একটা অংশ নিয়ে চলে গেলি। সব ব্যথা-যন্ত্রণা থেকে দূরে গিয়ে শানিতে থাকিস। মা তোকে খুব ভালবাসে। "

'আমার জীবনের একটা অংশ নিয়ে চলে গেলি', মিমির জীবনে দুঃসংবাদ
'ছেলে'র সঙ্গে মিমি।
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 9:43 PM

চেষ্টা করেছিলেন অনেকটাই। কিন্তু শেষরক্ষা হল না। ‘সন্তান’হারা হলেন মিমি চক্রবর্তী। মারা গেল তাঁর আট বছরের পোষ্য চিকু। ক্যানসারের সঙ্গে হার মানল সে। সোশ্যাল মিডিয়ায় সে কথা জানিয়ে ভেঙে পড়েছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী।

চিকু আদপে ল্যাব্রাডর প্রজাতির কুকুর। কিন্তু মিমিকে যারা কাছ থেকে দেখেছেন তাঁরা জানেন, তাঁর জীবন ঘিরে শুধুই চিকু আর ম্যাক্স। ম্যাক্স বয়সে ছোট। চার বছরের সাইবেরিয়ান হাস্কি। পোষ্য নয়, আক্ষরিক অর্থেই সন্তানস্নেহে দু’জনের দেখভাল করেছেন মিমি। এ বছরই ফেব্রুয়ারি মাসে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন মিমি। তিনি লেখেন, “আমি ছিন্নভিন্ন, আমি বিধ্বস্ত। আমি নিঃশ্বাস নিতে পারছি না এটা লেখার সময়। আমাকে এই লড়াইটা লড়তেই হবে।”

আরও পড়ুন- করোনা আক্রান্ত রেজওয়ান, বাড়ি থেকেই করেছেন শুট

জানা যায়, চিকু ক্যানসারে আক্রান্ত হয়েছে। মিমি লেখেন, “আপনাদের সাহায্য প্রয়োজন। আমার বড় ছেলে চিকু আট বছরের ল্যাব্রাডর সে ক্যান্সার আক্রান্ত।ভাইরাস তার শরীরে দ্রুত ছড়িয়ে পড়ছে। শহরের চিকিৎসকরা হাত তুলে দিয়েছেন, কোনও সার্জারি করা যাবে না।চেন্নাইয়ের কোনও পশু চিকিৎসক যদি কারও চেনা থাকে তাহলে দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করুন অথবা কমেন্ট করুন।”

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

এগিয়ে এসেছিলেন অগণিত মানুষ। চিকুকে নিয়ে চেন্নাই ও যান মিমি। শুরু হয় কেমোথেরাপি। মিমি এর আগে জানিয়েছিলেন আগের থেকে ভাল আছে চিকু। লড়াইটা লড়ছে মন শক্ত করে।

শনিবার ভোট ছিল মিমির। তিনি জলপাইগুড়ির ভোটার। জলপাইগুড়ি পান্ডাপাড়া জুনিয়র বেসিক স্কুলের ১৭/১৫৫ নং বুথে ভোটও দেন তিনি। এর পরেই দুঃসংবাদ। মিমি লিখেছেন, “তুই আমার জীবনের একটা অংশ নিয়ে চলে গেলি। সব ব্যথা-যন্ত্রণা থেকে দূরে গিয়ে শান্তিতে থাকিস। মা তোকে খুব ভালবাসে। ”

মিমির পোস্টে কমেন্ট করেছেন টলিপাড়ার চেনামুখরা। এদের মধ্যে রয়েছেন মধুমিতা সরকার, মহেন্দ্র সোনি, সৌরসেনী মৈত্র, বণি সেনগুপ্ত থেকে শুরু করে অনেকেই। ‘মিমি শক্ত থাকুক’ এখন এটাই চাওয়া সাধারণ থেকে সেলেবকুলের।