Byomkesh Dev: আর লুকোচুরি নয়, ব্যোমকেশ দেবকে পরিচালনা করবেন কি? রহস্যভেদ

Bengali Movie: সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করে দেব এদিন লেখেন, ‘ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসেবে নিজের আগামী ছবির ঘোষাণা করলাম...।

Byomkesh Dev: আর লুকোচুরি নয়, ব্যোমকেশ দেবকে পরিচালনা করবেন কি? রহস্যভেদ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 9:05 AM

কয়েকদিন ধরেই টলিপাড়ায় শোরগোল তুঙ্গে, প্রসঙ্গ ব্যোমকেশ বক্সি। ঝড়ের গতিতে খবর ছড়িয়ে পড়ে, এবার এই বাঙালি গোয়েন্দা চরিত্রেই নাকি দেখা যাবে দেবকে। অভিনেতা তথা সাংসদ দেব নিজেই এই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। তবে কোন পরিচালকের হাতে তিনি ব্যোমকেশ হচ্ছেন, তার কোনও হদিশ ছিল না। ফলে একের পর এক নাম নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে সেই রহস্য ভেদও করলেন খোদ অভিনেতা। সোশ্যাল মিডিয়া মারফত জানালেন, পরিচালক বিরষা দাশগুপ্ত এবার তৈরি করতে চলেছেন ব্যোমবেশ বক্সি। তবে বাকি চরিত্র নিয়ে এখনও চর্চা তুঙ্গে। অজিত থেকে শুরু করে সত্যবতীর চরিত্রে কে-কে থাকতে চলেছেন, তা নিয়ে কোনও উত্তরই মেলেনি। তবে শীঘ্রই খবর সামনে আসবে বলেও জানান অভিনেতা।

৬ জানুয়ারি, অর্থাৎ প্রজাতন্ত্র দিবসের দিনই প্রকাশ্যে এসেছিল অভিনেতা তথা সাংসদ দেবের আগামী ছবি ‘বাঘাযতীন’ -এর লুক। যা সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়ে। সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেয় এদিন তাঁর প্রথম পোস্ট। ছক ভেঙে গত পাঁচ বছরেই নিজেকে একাধিকবার প্রমাণ করেছেন অভিনেতা। কেরিয়ারের শুরুতে যে ধাঁচের যে জ্যঁরের ছবি তিনি দর্শকদের উপহার দিয়ে চলেছেন। প্রতিটা ছবিতেই নিজেকে ভেঙে গড়ার কাজ করছেন দেব, ফলে দিন দিন ট্র্যাক বদল হচ্ছে খোকাবাবুর। আর সেই ট্র্যাক ধরে রাখতেই এবার ঝুলিতে বড় চরিত্র। ব্যোমকেশ বক্সি। টলিউডে একাধিক অভিনেতা ইতিমধ্যেই হয়ে গিয়েছেন ব্যোমকেশ। বিভিন্ন পরিচালকের হাতে বিভিন্ন অভিনেতা ব্যোমকেশ হয়ে উঠেছেন। তবে দেব যে ধরনের চরিত্রের জন্য ভক্ত মনে জনপ্রিয়, তাতে হয়তো অনেকেই কিছু বছর আগে পর্যন্ত এই চরিত্রে দেবকে ভেবেও দেখেননি।

সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করে দেব এদিন লেখেন, ‘ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসেবে নিজের আগামী ছবির ঘোষাণা করলাম ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’, আপনাদের সকলের আশীর্বাদ কাম্য।’’ তারপর থেকেই শোরগোল নেটপাড়ায়। তাহলে সত্যবতী কে? দীর্ঘদিন ধরে দেব ও রুক্মিনী মৈত্র জুটি চর্চায়। তবে কি এই রিয়েল লাইফ জুটি আবারও পর্দায় একসঙ্গে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন? সে উত্তর এখনই মিলছে না। তার জন্য বেশ কিছুটা অপেক্ষা করতে হবে বলেই জানান দেব। তবে সূত্রের খবর, খুব বেশি দেরি নেই। ‘বাঘাযতীন’ ছবির কাজ শেষ করেই ব্যোমকেশ শুটিং শুরু হবে। পুজোর আগেই শেষ হবে ছবির কাজ। চলতি বছরেই মুক্তি পাওয়ার সম্ভাবনার কথাও ভাসছে টলিপাড়ায়।