Viral News: অন্তর্বাসবিহীন ফোটোশুট, ‘গ্ল্যামারে নজর দিন, স্পষ্ট বয়সের ছাপ’ রাইমাকে কটাক্ষ নেটপাড়ার

Raima Sen: সাদা শার্টে হট রাইমা, ভক্তদের মন্তব্য, বয়সের ছাপ পড়ছে চোখে-মুখে, রইল সেই ফোটোশুট।

Viral News: অন্তর্বাসবিহীন ফোটোশুট, 'গ্ল্যামারে নজর দিন, স্পষ্ট বয়সের ছাপ' রাইমাকে কটাক্ষ নেটপাড়ার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2022 | 2:32 PM

বরাবরই বোল্ড লুকে নজর কাড়েন মুনমুন সেন কন্যা। তাঁর দুই মেয়ের রূপের যাদু এক কথায় নেট দুনিয়ায় সর্বদাই আগুন জ্বালিয়ে রাখে। প্রতিটা পদে পদে কোথাও গিয়ে যেন মনে হয়, আরো বেশি তাঁদের পর্দায় দেখা মিলতে পারত। আক্ষেপ থেকে গিয়েছে কেবল ভক্তমনে তা নয়, তাঁরা নিজেরাও বারে বারে জানিয়েছেন, যে আরও ভাল কাজ পেতে পারতেন। তবে রাইমা-রিয়া দুজনের বোল্ড লুকে নেই কোনো বিরাম বিশ্রাম। তবে বয়সের কোটা পেরিয়েছে রাইমার চল্লিশ। এবার কি তবে গ্ল্যামারেও ইতি টানার পালা! না, একাধিক সেলেব তা প্রমাণ করেছেন ৫০ পেরিয়েও কীভাবে নিজেকে ধরে রাখা যায়।

৫০ পেরিয়ে নিজেকে ফিট-ফাইন করে রাখাটা তবে নিঃসন্দেহে চ্যালেঞ্জের। রিয়া বা রাইমা দুজনেি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণ রকমের সক্রিয়। শুধু তাই নয়, তাঁরা একে অন্যকে টপকে একের পর এক হটপোজে ছবি দিয়ে প্রতিটা মুহূর্তে ঘুম কেড়ে নেন ভক্তদের। তাঁদের একের পর এক সাহসী লুকে ফোটোশুট দেখা মাত্রই ঘুম উড়ে যায় ভক্তমহলের। তবে এবার এবার কি সেই রূপেও পড়ছে ভাটা! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাদা শার্টে একটি ছবি পোস্ট করলেন রাইমা সেন। সেখানেই কমেন্ট বক্স ভরে উঠল নানা প্রসঙ্গে।

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

যার মধ্যে অন্যতম হল বয়স, ভক্তদের কথায়, কেউ বললেন- বোল্ড আর নয়, এবার গ্ল্যামারে নজর দিন, কেউ আবার বলে বসল, চোখে মুখে বয়সের ছাপ পড়েছে। রাইমার ছবি দেখে বেশিরভাগ ক্ষেত্রেই লাইকের বন্যা বয়ে গেলেও, কোথাও যেন ভক্তদের চোখ পড়ছে বয়সের ছাপ। আর ঠিক সেই কারণেই ছবিতে হট কমেন্টের বদলে জায়গা রপে নিচ্ছে কখনও উপদেশ, কখনও আবার ট্রোল। যদিও সমালোচনা বা ট্রোলকে খুব একটা গুরুত্ব দেন না বর্তমানে সেলেব মহল। আর তাই ভক্তের ভাল কমেন্ট ও পজিটিভিটিকে সঙ্গে করেই এগিয়ে যাওয়া। ব্যাক টু ব্যাক ছবি পোস্ট করা চেনা ছন্দে।

আরও পড়ুন- Social Media Troll: গোপনাঙ্গ ঢাকতে কখনও পাতা কখনও তোয়ালে, চুরি বিদ্যায় ফোটোশুটে ট্রোলিং ঝড়! উত্তরে কী বলেছিলেন ডাব্বু রাতনানি

আরও পড়ুন- Oscar 2022: অস্কার স্মৃতিচারণে থাকল না লতা মঙ্গেশকরের নাম, প্রতিবাদে গর্জে উঠল নেটপাড়া

আরও পড়ুন- Shocking News: বাস্তু মানেন সলমন! সেই কারণেই কি আজও অবিবাহিত তিনি! রহস্য ফাঁস করলেন নিজেই