Saayoni Ghosh: নিজের ‘মেন্টর, ফ্রেন্ড, ফিলোজফার, গাইড’-এর সঙ্গে আলাপ করিয়ে দিলেন সায়নী

Saayoni Ghosh: জীবনের সেই গুরুত্বপূর্ণ ব্যক্তিকে ‘শিক্ষক’ বলে সোশ্যাল মিডিয়ায় পরিচয় করিয়ে দিলেন সায়নী।

Saayoni Ghosh: নিজের ‘মেন্টর, ফ্রেন্ড, ফিলোজফার, গাইড’-এর সঙ্গে আলাপ করিয়ে দিলেন সায়নী
সায়নী ঘোষ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 12:10 PM

প্রথমবার সক্রিয় রাজনীতিতে যোগদান ২০২১-এর বিধানসভা নির্বাচনের ঠিক আগে। তৃণমূলে যোগদানের পরই সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর হাতে টিকিট তুলে দেন। আসানসোল দক্ষিণের দায়িত্ব দেওয়া হয় তাঁকে। নির্বাচনের আগে দরজায় দরজায় ঘুরে প্রচার করেছিলেন। তাঁর পরিশ্রম চোখে পড়েছিল বিভিন্ন মহলে। কিন্তু নির্বাচনে কাঙ্খিত জয় আসেনি। কয়েকটি ভোটের ব্যবধানে হেরে গিয়েছেন। তারপরেও তিনি রাজনীতির মাটি কামড়ে পড়ে রয়েছেন। শুধু তাই নয়, দলে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়েছেন। তিনি অর্থাৎ অভিনেত্রী সায়নী ঘোষ।

এ হেন সায়নীর নিশ্চয়ই কোনও শিক্ষক রয়েছেন। পথপ্রদর্শক রয়েছেন। তাঁর সঠিক পরামর্শদাতা রয়েছেন। যাঁর সঙ্গে পরিচয় রাজনীতিতে আসার বহু আগে থেকেই। এ বার জীবনের সেই গুরুত্বপূর্ণ ব্যক্তিকে ‘শিক্ষক’ বলে সোশ্যাল মিডিয়ায় পরিচয় করিয়ে দিলেন সায়নী। তিনি রাজ চক্রবর্তী।

View this post on Instagram

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

রাজ ব্যারাকপুরের নব নির্বাচিত বিধায়ক এবং তৃণমূলের সাংস্কৃতিক সেলের প্রধান। আর সায়নী যুব তৃণমূলের রাজ্য সভাপতি। এই রাজনৈতিক পরিচয়ের বাইরে পরিচালক রাজ এবং অভিনেত্রী সায়নীর আলাপ দীর্ঘদিনের। সায়নীর অভিনয় জীবনেও রাজ পথপ্রদর্শকের ভূমিকা পালন করেছেন। রাজের পরিচালনায় ‘কানামাছি’, ‘শত্রু’তে কাজ করেছেন সায়নী। আবার রাজনীতির ময়দানেও তাঁরা পাশাপাশি লড়াই করছেন।

সদ্য সোশ্যাল মিডিয়ায় রাজের সঙ্গে সৌজন্য বিনিময়ের একটি ভিডিয়ো শেয়ার করেছেন সায়নী। সেখানে রাজকে ‘মেন্টর, ফ্রেন্ড, ফিলোজফার, গাইড’ হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন অনুরাগীদের সঙ্গে। অভিনয়ের কেরিয়ারে যেমন রাজের পরামর্শ সায়নীর চলার পথের পাথেয় ছিল, রাজনীতির কেরিয়ারও তার ব্যতিক্রম নয়।

আরও পড়ুন, Ajay Devgn: ‘জীবন আর আগের মতো নেই’, বাবাকে স্মরণ করলেন অজয়