Tollywood: পাহাড়ে হওয়া এক ‘খুন’কে ঘিরেই তোলপাড় হতে চলেছে টলিউড!

Tollywood: পাহাড়ে হওয়া এক 'খুন'কে ঘিরেই তোলপাড় হতে চলেছে টলিউড!
পাহাড়ে হওয়া এক 'খুন'কে ঘিরেই তোলপাড় হতে চলেছে টলিউড!

পাহাড় যেন দেখতে পায়। দেখে ফেলে অনেক কিছুই যা হয়তো এড়িয়ে যাওয়াই ভাল ছিল?

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 08, 2022 | 3:01 PM

কথায় বলে, দেওয়ালেরও নাকি কান আছে। আর পাহাড়ের? হলিউড ছবি বানিয়েছিল ‘দ্য হিলস হ্যাভ আইজ’। অর্থাৎ পাহাড় যেন দেখতে পায়। দেখে ফেলে অনেক কিছুই যা হয়তো এড়িয়ে যাওয়াই ভাল ছিল!

ঘটনার সূত্রপাত এক খুনকে কেন্দ্র করেই। যে খুনের রহস্য উদ্ঘাটনে নেমেই জট খুলতে থাকে একের পর এক রহস্যে। মেশে মনস্তত্ত্ব, যোগ হয় থ্রিলার এলিমেন্ট। পাহাড় ও খুন নিয়ে এমনই এক ছবি বানাতে চলেছেন পরিচালক শমীক রায় চৌধুরী। ছবির নাম ‘মাসরুম’। ছবিতে অভিনয় করেছেন পিন্টু চট্টোপাধ্যায়, তথাগত মুখোপাধ্যায়, শ্রেয়া ভট্টাচার্যসহ অনেকেই। অভিনয় করেছেন শমীক নিজেও।

ছবির প্লট বলছে বছর ৩০-এর এক যুবক স্ত্রীর সঙ্গে এক ‘হোম স্টে’তে থাকাকালীন খুন হন। স্বাভাবিক নিয়মেই সেখানে হাজির হয় পুলিশ। একের পর এক জিজ্ঞাসাবাদের পর পুলিশের হাতে উঠে আসে এমন কিছু ঘটনা যা অবাক করা মতো। ছবির ক্লাইম্যাক্সেও নাকি রয়েছে বড় চমক। সব মিলিয়ে জমজমাটি সাসপেন্স।

ছবি নিয়ে পরিচালকের বক্তব্য, “বহুদিন দিন ধরে এক মার্ডার মিস্ট্রি বানাতে চেয়েছিলাম। কিন্তু আমার দক্ষতা প্রকাশ পায় সাইকোলজি সম্পর্কিত ছবির ক্ষেত্রেই। সেই কারণেই এই ছবি এক খুন দিয়ে শুরু হলেও তাতে যোগ হয়েছে সাইকোলজিকাল প্লট”। ছবিটি লিখেছেন শমীক নিজেই। সঙ্গীতের দায়িত্বে রয়েছেন তমাল কান্তি হালদার।

আরও পড়ুন- Kartik Aaryan: কার্তিক আরিয়ানের জন্য এ কী করলেন অভিনেতার এক ‘পাগল’ ভক্ত!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA