Sayantika Banerjee: সায়ন্তিকার ‘ফরএভার ক্রাশ’ জিৎ! নিজেই স্বীকার করলেন অভিনেত্রী

সাদা কুর্তি আর নীল ডেনিমে জিৎকে জড়িয়ে একটি ছবি পোস্ট করেছেন সায়ন্তিকা। সেখানেই ক্যাপশনে লিখেছেন, "আমার ফরএভার ক্রাশের সঙ্গে।" দুজনের হাসিমুখ জানান দিচ্ছে, একে অপরের সঙ্গ পেয়ে দারুণ খুশি দুজনেই।

Sayantika Banerjee: সায়ন্তিকার 'ফরএভার ক্রাশ' জিৎ! নিজেই স্বীকার করলেন অভিনেত্রী
সায়ন্তিকার সঙ্গে জিৎ।

তিনি অনেকের ক্রাশ। বাংলায় ছড়িয়ে রয়েছে তাঁর ভক্তসংখ্যা। এ হেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ক্রাশ হলেন আর এক অভিনেতা। তাঁরও ভক্তসংখ্যা আকাশছোঁয়া। তিনি হলেন অভিনেতা জিৎ। হ্যাঁ, জিতের সঙ্গে ছবি পোস্ট করে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

সাদা কুর্তি আর নীল ডেনিমে জিৎকে জড়িয়ে একটি ছবি পোস্ট করেছেন সায়ন্তিকা। সেখানেই ক্যাপশনে লিখেছেন, “আমার ফরএভার ক্রাশের সঙ্গে।” দুজনের হাসিমুখ জানান দিচ্ছে, একে অপরের সঙ্গ পেয়ে দারুণ খুশি দুজনেই। এদিকে জিৎ আর সায়ন্তিকার একসঙ্গে ছবি দেখে কৌতুহল বাড়ছে তাঁদের ভক্তদের মধ্যে। কমেন্টে লেখা হয়েছে, “আশা রাখছি বড় কিছু খবর আসতে চলেছে।” অর্থাৎ, একসঙ্গে নতুন কোনও ছবিতে আবারও তাঁদের একসঙ্গে দেখতে পাওয়া যাবে কিনা সেই জল্পনাই চলছে।


একুশের হাইভোল্টেজ বিধানসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে বাঁকুড়া থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হন সায়ন্তিকা। যদিও ভোটে তিনি জিততে পারেননি। কারণ হিসেবে উঠে এসেছিলেন দলের ভিতরের বাদানুবাদ। যদিও বিধায়ক না হয়েও করোনাকালে সাধারণের পাশে থেকেছেন সায়ন্তিকা। তাঁর পরিবারেও হানা দিয়েছিল করোনা। অন্যদিকে জিৎ নিজের কাজ নিয়ে ব্যস্ত। মিমি চক্রবর্তীর সঙ্গে তাঁর নতুন ছবি মুক্তির অপেক্ষায়। পাশাপাশি তাঁর প্রযোজনা সংস্থা থেকে দিতিপ্রিয়া ও প্রসেনজিৎকে নিয়ে প্রথম বার ছবি করতে চলেছেন তিনি। ছবির নাম ‘আয় খুকু আয়’। পরিচালনায় সুইজারল্যান্ড খ্যাত সৌভিক কুন্ডু।
সূত্রের খবর, পুজোর পর অর্থাৎ আগামী নভেম্বর-ডিসেম্বর জুড়ে চলবে সিনেমাটির শুট। কলকাতাতেই মূলত শুট হলেও, আশেপাশের রাজ্যেও কিছু খুচরো শুট হতে পারে বলে খবর। নতুন এই কাজ নিয়ে উচ্ছ্বসিত প্রসেনজিৎও। দিন কয়েক আগে টিভিনাইন বাংলাকে তিনি বলেছিলেন, “সৌভিক খুবই ভাল একজন পরিচালক। কয়েক মাস আগে আমাকে ও স্ক্রিপ্টটা পড়ে শোনায়। আমার মনে হয় এই সময়ে দাঁড়িয়ে আমাদের এমন কিছু ছবিও করা উচিত। ছবিটি এক বাবা-মেয়ের গল্প বলে।” পাশাপাশি জিৎ প্রযোজক শুনেও খুশি ‘ইণ্ডাস্ট্রি’। যোগ করেন, “আমি জিৎকে বললাম, আমার ভক্তরা বেশ খুশি হবে। যদি তোমার ভক্তদের অর্ধেকও এই ছবি দেখতে আসে তবে ছবিটি সুপারহিট হবে।”

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla