লাল আলোয় রাতের মালদ্বীপ, জীবন চুটিয়ে উপভোগ করছেন শ্রাবন্তী

অন্যদিকে অভিমন্যু আর দামিনীরও ফোটোসেশন চলছে। তবে বিতর্ক, তা অব্যাহত। কখনও শ্রাবন্তীর সি-থ্রু জামা আবার কখনও নো-প্যান্ট পোশাক উঠে আসছে আলোচনা কেন্দ্রবিন্দুতে।

লাল আলোয় রাতের মালদ্বীপ, জীবন চুটিয়ে উপভোগ করছেন শ্রাবন্তী
ছেলে ও তাঁর প্রেমিকার সঙ্গে শ্রাবন্তী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 11:34 PM

মালদ্বীপের আকাশে চাঁদ উঠেছিল… আকাশ ছিল ফরসা। দূরে শোনা যাচ্ছিল সমুদ্রের গর্জন। ছেঁড়া ছেঁড়া মেঘ আর হুঁকায় যমে উঠেছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মালদ্বীপ ট্রিপ। যে ট্রিপে তাঁর সঙ্গী হয়েছেন ছেলে অভিমন্যু ও ছেলের প্রেমিকা দামিনী। আর একজনেরও সফরসঙ্গী হওয়ার কথা শোনা যাচ্ছে কানাঘুষো। তিনি শ্রাবন্তীর বর্তমান ‘বিশেষ বন্ধু’। সাসপেন্স, ধোঁয়াশা আর বিতর্ক– এই তিনকে সঙ্গী করেই শ্রাবন্তী উপভোগ করছেন তাঁর এই সাডেন ট্রিপ। ইনস্টা স্টোরি ভেসে যাচ্ছে মালদ্বীপ ডায়েরিতে।

সেখানে আকাশ রঙ বদলায় বারবার। শ্রাবন্তীর ইনস্টাতে ঢুঁ দিলেই মিলবে তাঁর প্রমাণ। অন্যদিকে অভিমন্যু আর দামিনীরও ফোটোসেশন চলছে। তবে বিতর্ক, তা অব্যাহত। কখনও শ্রাবন্তীর সি-থ্রু জামা আবার কখনও নো-প্যান্ট পোশাক উঠে আসছে আলোচনা কেন্দ্রবিন্দুতে। তাতে অবশ্য থোড়াই কেয়ার অভিনেত্রীর। সাফ জানিয়েছেন, ‘সেলিব্রেট লাইফ’।

ভালবাসার সন্ধান তো সকলেই করেন। শ্রাবন্তীও ব্যতিক্রম নন। তাঁর ব্যক্তিগত জীবনে ভালবাসা এসেছে। এসেছে বিচ্ছেদও। অভিনয় কেরিয়ারে অসংখ্য দর্শক তাঁকে ভালবেসেছেন। আবার রাজনীতির ময়দানেও প্রাথমিক ভাবে ভালবাসা পেয়েছেন বলেই দাবি করেছিলেন। ভালবাসা দিয়ে অনেক কিছু জয় করা যায় বলে মনে করেন অভিনেত্রী।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে প্রায় ভাঙনের মুখে। যদিও সে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। ২০২১-এর বিধানসভা নির্বাচনে প্রথমবার সরাসরি রাজনীতির ময়দানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয় অধরা থাকে তাঁর। নির্বাচনের পরে অবশ্য রাজনৈতিক কর্মকাণ্ডে তাঁকে যুক্ত থাকতে দেখা যায়নি।

অনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে শ্রাবন্তীর সোশ্যাল ওয়ালেও। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না, তা স্পষ্ট করেন না। কারও জীবনেই প্রতিটা জিনিস সহজ হতে পারে না। ব্যতিক্রম নন তিনিও। হ্যাঁ, তিনি সেলেব্রিটি। তাই তাঁর জীবনের অনেক খবরই প্রকাশ্যে আসে। একের পর এক সম্পর্ক, দাম্পত্য বিচ্ছেদ, এ সব নিয়ে শিরোনামে থাকেন শ্রাবন্তী। তাঁর নতুন প্রেমও চর্চায় থাকে। সে সব কারণে ভার্চুয়াল ওয়ার্ল্ডে তুমুল ট্রোলিংয়েরও শিকার হন।

মাস কয়েক আগে শ্রাবন্তীর চর্চিত প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী। আর এই ট্রিপেও শ্রাবন্তীর সফরসঙ্গী নাকি তিনি। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে মুখ খোলেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী।