‘শাহরুখকে চুমুতে আপত্তি’, কিং-এর ওপর শর্ত চাপান পাকিস্তানের অভিনেত্রী, তারপর…

Shahrukh Gossip: শুটিং শুরুর পর রীতিমত ভয় পেতেন মাহিরা, ভাবতেন শাহরুখ খানের সঙ্গে অভিনয় করবেন? তাঁর স্বপ্নের অভিনেতা। সবটা যেন বিশ্বাই করতে পারছিলেন না তিনি।

'শাহরুখকে চুমুতে আপত্তি', কিং-এর ওপর শর্ত চাপান পাকিস্তানের অভিনেত্রী, তারপর...
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 4:49 PM

পাকিস্তানের অভিনেত্রী তাঁর বলিউডের কেরিয়ার শুরু করেন শাহরুখ খানের হাত ধরে। ‘রইস’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন মাহিরা খান এবং শাহরুখ। প্রথম ছবির প্রস্তাব যখন পেয়েছিলেন তিনি, বিশ্বাসই করতে পারেননি। তাঁর বাড়ির সকলেই একবাক্যে জানিয়েছিলেন মাহিরাকে, তিনি যেন এই ফাঁদে পা না দেন। কারণ কেউই বিশ্বাস করতে পারেননি মাহিরা খান শাহরুখের বিপরীতে অভিনয় করবেন। মাহিরা নিজেও বেশ কিছুটা অবাক হয়েছিলেন। একাধিক বিষয় সচেতনও ছিলেন তিনি। শুটিং শুরুর পর রীতিমত ভয় পেতেন মাহিরা, ভাবতেন শাহরুখ খানের সঙ্গে অভিনয় করবেন? তাঁর স্বপ্নের অভিনেতা। সবটা যেন বিশ্বাই করতে পারছিলেন না তিনি।

তবে হাস্যকর পরিস্থিতি তৈরি হয় ‘জালিমা’ গানে। এই গানের শুরু থেকেই ভয়ে ভয়ে ছিলেন তিনি। মাহিরা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি চাননি এমন কিছু করতে তা সীমা পার করে। গানে চুম্বনের দৃশ্য ছিল। কিন্তু তাতে রাজি ছিলেন না মাহিরা। শাহরুখ খানকে সরাসরি বলেছিলেন, তুমি আমায় চুমু খেত পার না। এমন কিছু করা ঠিক নয় য পর্দায় অতিরিক্ত দেখায়। এরপরই স্থির হয় নাকে-নাকে চুম্বনের দৃশ্য থাকবে ছবিতে। যদিও শাহরুখ খানসহ প্রত্যেকেই এরপর মাহিরার পিছনে লাগা শুরু করেন।

প্রসঙ্গত, একটি ওটিটির প্রস্তাব যায় তাঁর কাছে। এক সাক্ষাৎকারে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পাকিস্তানি শিল্পীদের অভিনয়ের নিষেধাজ্ঞা নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন যে ওয়েব সিরিজটি তাঁকে অফার করা হয়েছিল তা ভারতীয় ডিজিটাল প্ল্যাটফর্মগুলিতে স্ট্রিমিং করা হত কিন্তু মাহিরা ‘ভয় পেয়ে’ সেই অফার ছেড়ে দেন। মাহিরা বলেন, “আমি বিশ্বাস করি, ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলছি, এটা দুঃখজনক। আমি যখন এটির সম্পর্কে চিন্তা করি … মানে, আমাদের সবাইকে এগতে হয়। এটাই আমরা করে থাকি, যদি আমাদের এটা না থাকে তাহলে আমরা অন্য কিছু করি। এমনটাই ঘটে। তবে আমি মনে করি পুরো উপমহাদেশের একত্রিত হওয়ার এবং সহযোগী হওয়ার এক দুর্দান্ত সুযোগ হাতছাড়া হয়ে যায়। আমি মনে করি এটা হয়তো আবার ঘটতে পারে। কে জানে?”