July Astrology 2022: জুলাইয়ে বিরাট গ্রহ রাশি পরিবর্তন! জীবন আমূল বদলে যাবে ৫ রাশির

Horoscope in July: জুলাইয়ের ১৬ তারিখে রবি মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবেন। এরপর, মাসের শেষদিকে বৃহঃস্পতি প্রবেশ করবে মীন রাশিতে ও তারপর তিনি বক্রী হবেন।

July Astrology 2022: জুলাইয়ে বিরাট গ্রহ রাশি পরিবর্তন! জীবন আমূল বদলে যাবে ৫ রাশির
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 7:33 AM

জুলাই মাসে (July 2022) বেশ কয়েকটি গ্রহ রাশি পরিবর্তন করছেন। জুলাই মাসের ২ তারিখে গ্রহদের যুবরাজ বুধ প্রবেশ করবেন মিথুন রাশিতে। এরপর ১২ জুলাই শনি গমন করবেন উলটোপথে। জুলাইয়ের ১৩ তারিখে শনিগ্রহের গমনের পরেই , শুক্র প্রবেশ করবেন মিথুনে। জুলাইয়ের ১৬ তারিখে রবি মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবেন। এরপর, মাসের শেষদিকে বৃহঃস্পতি প্রবেশ করবে মীন রাশিতে ও তারপর তিনি বক্রী হবেন।

বুধের রাশি পরিবর্তন

জুলাই মাসের ২ তারিখে সকাল ৯ টা ৪২ মিনিটে বুধ বৃষরাশি ত্যাগ করে মিথুনরাশিতে প্রবেশ করবেন। এরপর ১৬ জুলাই বুধ ফের মিথুনরাশি ছেড়ে প্রবেশ করবেন কর্কটরাশির ঘরে। ৩১ জুলাই ফের বুধ রাশি পরিবর্তন করে প্রবেশ করবেন সিংহ রাশিতে।

বক্রী শনি

জুলাই মাসে ১২ তারিখে শনি প্রবেশ করবেন মকর রাশিতে। ১২ জুলাই দুপুর ২ টা ৫৮ মিনিটে শনি বক্রী অবস্থায় প্রবেশ করবেন কুম্ভরাশিতে।

শুক্র রাশি পরিবর্তন

১৩ জুলাই, সকাল ১০টা ৫০ মিনিটে শুক্র গ্রহ বৃষরাশি ছেড়ে মিথুনে প্রবেশ করবেন। তবে ওই রাশিতে রবি ও বুধের অধিষ্ঠান করার কারণে তৈরি হবে ত্রিগ্রহী যোগ। কয়েকদিন পরেই রবি মিথুন ছেড়ে বেরিয়ে যাবেন। শুক্র অবশ্য পরবর্তী ২৩ দিনের জন্য মিথুনেই অধিষ্ঠান

রবি রাশি পরিবর্তন

গ্রহদের রাজা রবি। ১৬ জুলাই রাত ১০টা ৫৬মিনিটে রবি প্রবেশ করবেন কর্কট রাশিতে। ওই রাশিতেই রবি অধিষ্ঠান করবেন ১৭ আগস্ট পর্যন্ত। এরপর রবি প্রবেশ করবেন সিংহরাশিতে। রবির এই গমনকে বলে সংক্রান্তি। ১৬ জুলাই পালিত হবে কর্কট সংক্রান্তি।

বক্রী বৃহস্পতি

দেবগুরু বৃহঃস্পাতি বক্রী অবস্থায় মীনে প্রবেশ করবেন ২৮ জুলাই বেলা ২টা ৯ মিনিটে। নভেম্বরের ২৪ তারিখে ভোর ৪টা ২৭ মিনিটে মার্গী হবেন দেবগুরু বৃহস্পতি।

রাশির উপর ফলাফল

বড় বড় গ্রহগুলির ঘর পরিবর্তন ১২টি রাশির উপরেই প্রভাব ফেলেব। তবে মেষ, মিথুন, সিং, মকর ও কুম্ভরাশির জাতক জাতিকার উপর গ্রহের পরিবর্তন হবে সর্বাধিক। কর্কট, কন্যা, তুলা এবং বৃশ্চিকরাশির জাতক জাতিকারা জীবনের এই সময়ে অনেক চড়াই উৎরাইয়ের সম্মুখীন হবেন। মিশ্র ফল পাবেন বৃষ, ধনু ও মীন রাশির জাতক জাতিকারা।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।