Horoscope Today: ২০২২-এর শেষ বৃহস্পতিবার, কোন কোন রাশির জাতকেরা লক্ষীর আশীর্বাদ পাবেন? জানুন আজকের রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Horoscope Today: ২০২২-এর শেষ বৃহস্পতিবার, কোন কোন রাশির জাতকেরা লক্ষীর আশীর্বাদ পাবেন? জানুন আজকের রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2022 | 6:00 AM

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ রাশি: স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন।আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে।

বৃষ রাশি: মনে রাখবেন তর্কে পাওয়ার কিছু নেই বরং কেবল হারাবার আছে। প্রয়োজনীয় গৃহস্থালীর জিনিসপত্রগুলিতে অর্থ ব্যয় করতে পারেন। সারা দিন জুড়ে প্রেম চলবে। কর্মক্ষেত্রেও ভাল যোগ রয়েছে। সারাদিন ভাল কাটবে।

মিথুন রাশি: স্বাস্থ্যের জন্য অবশ্যই যত্নের প্রয়োজন। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। আজ শিক্ষার্থীদের মনে প্রেমের জ্বর ছড়িয়ে পড়তে পারে।

কর্কট রাশি: আজ হঠাৎ করে আপনার কর্মক্ষেত্রে কাজের তদন্ত হতে পারে। এর মধ্যে যদি আপনি কোনো ভুল করে থাকেন তাহলে আপনাকে তার পারিশ্রমিক দিতে হতে পারে। এই পরিমানের ব্যাবসায়ীরা আজ নিজের ব্যবসা কে নতুন রূপ দেওয়ার কথা ভাবতে পারেন।

সিংহ রাশি: আজ আপনি অসুস্থ বোধ করতে পারেন। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। আজ আপনি প্রেমে পড়তে পারেন।

কন্য়া রাশি: যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার।

তুলা রাশি: আপনি শরীরচর্চার প্রতি একনিষ্ঠ হোন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করবে- আপনি দেখবেন আপনি অন্যদের জন্য বেশি কাজ করছেন, নিজের জন্য কম।

বৃশ্চিক রাশি: আপনি আজ এই সত্যটি বুঝতে পারবেন যে বিনিয়োগ প্রায়শই আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হয়। সামাজিক অন্তরায় পার করতে অক্ষম। আজ আত্মীয় আপনার স্ত্রীর সাথে বিতর্কের একটি কারণ হতে পারে।

ধনু রাশি: অহেতুক চাপ নেবেন না যেহেতু এটি কেবলমাত্র আপনাকে মানসিক উত্তেজনা দেবে। এই রাশিচক্রের লোকেরা যারা বিদেশ থেকে ব্যবসা করে থাকে তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমে চলবে।

মকর রাশি: কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। আপনার এবং স্ত্রী মধ্যে ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে পারে কিন্তু এরজন্য একটি দীর্ঘ মেয়াদী ভিত্তিতে আপনার বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি: কারোর জন্য বিয়ের ঘন্টা বাজতে পারে যখন আবার অন্যরা প্রেমে তাদের উদ্দীপনা উচ্চে রাখতে দেখবেন। আপনার কার্য দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে।

মীন রাশি: কর্মক্ষেত্র বা ব্যবসায়ের যে কোনও অবহেলা আজ আপনাকে আর্থিক ক্ষতির কারণ হতে পারে। ব্যক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। প্রিয়জন ছাড়া আপনার পক্ষে আজ সময় কাটানো অসুবিধার হবে।