Shukra Transit 2024: ৩১ মার্চে মীনে শুক্রের গমন! বিতর্ক-সঙ্কট পিছু ছাড়বে না এই ৩ রাশির

Zodiac Signs: গ্রহের গতিবিধির প্রভাব পড়ে রাশির প্রতিটি জাতক-জাতিকার উপর। তাই মার্চের শেষেই এই শুক্রের গতি বদলে বেশ সতর্ক থাকতে হবে এই তিন রাশিকে। বিলাসিতা ছেড়ে সঙ্কটমোচনে লেগে পড়াই ভালো। মীনে শুক্রের গমনের কারণে জীবনে আসতে চলেছে অনেক সমস্যা। আগামী ২৪ এপ্রিলের বেলা ১২টা ৭ মিনিট পর্যন্ত মীন রাশিতে অবস্থান করতে চলেছে।

Shukra Transit 2024: ৩১ মার্চে মীনে শুক্রের গমন! বিতর্ক-সঙ্কট পিছু ছাড়বে না এই ৩ রাশির
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 1:46 PM

জ্যোতিষশাস্ত্র মতে, আগামী রবিবার, ৩১ মার্চ, বিকেল ৪টে ৫৪ মিনিটে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্রগ্রহ। জ্যোতিষমতে, প্রতিটি গ্রহই নিজ নিজ সময়ে রাশি বদল করে থাকেন। গ্রহের গতিবিধির প্রভাব পড়ে রাশির প্রতিটি জাতক-জাতিকার উপর। তাই মার্চের শেষেই এই শুক্রের গতি বদলে বেশ সতর্ক থাকতে হবে এই তিন রাশিকে। বিলাসিতা ছেড়ে সঙ্কটমোচনে লেগে পড়াই ভালো। মীনে শুক্রের গমনের কারণে জীবনে আসতে চলেছে অনেক সমস্যা। আগামী ২৪ এপ্রিলের বেলা ১২টা ৭ মিনিট পর্যন্ত মীন রাশিতে অবস্থান করতে চলেছে। ফলে মীন রাশিতে সূর্যের ও শুক্রের গমনের প্রভাব নেতিবাচক ও অশুভ প্রভাব পড়তে চলেছে এই ৩ রাশির উপর।

সিংহ রাশি: শুক্র মীন রাশিতে প্রবেশ করার কারণে সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। চাকরি ও ব্যবসার প্রতিটি পদে পদে সতর্ক থাকতে হবে।  এতটুকু ভুলে হলে খোয়াতে হবে অনেক কিছু।  এই সময়ের মধ্যে, আপনার কোথাও কোনও অর্থ বিনিয়োগ করা উচিত নয়, ক্ষতির সম্ভাবনা রয়েছে। নিজের আয়ের উপর নিয়ন্ত্রণ রাখুন, নাহলে সারা মাস ধারের উপর নির্ভর করতে হতে পারে।

তুলা রাশি: এই রাশির জাতক-জাতিকাদের উপর শুক্র গ্রহের অশুভ প্রভাব পড়তে চলেছে। এই সময়ের মধ্যে যেকোনও ধরনের বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে হবে, পারলে বেশ কিছু বিষয় উপেক্ষাও করা উচিত। আগ বাড়িয়ে কারওর সঙ্গে লড়াইয়ে নামবেন না। এই সময় আপনার জন্য প্রতিকূল হতে পারে।

বৃশ্চিক রাশি: শুক্রের গতিবিধি বদলের কারণে এই রাশির তাজক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। এই সময়ের মধ্যে আপনার কোনও অবৈধ বা বাজে কাজ করা উচিত নয়। জুয়া, অ্যালকোহল ও বাজি ধরা থেকে দূরে থাকুন। ২৪ এপ্রিল পর্যন্ত খারাপ সময় কাটাতে পারেন। আর্থিক পরিস্থিতি চ্যালেঞ্জিংয়ে পড়তে পারেন। তাই অর্থ বুদ্ধিমানের সঙ্গে ব্যয় করুন। তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন।