Delhi Shootout: হার মানবে সিনেমাও! সিগন্যালে গাড়ি দাঁড়াতেই বন্দুক উচিয়ে বেরিয়ে এল ৩ জন, চলল একের পর এক গুলি, তারপর…

Delhi Shootout: ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, গতকাল রাত ৮টা থেকে ৯টা নাগাদ সুভাষ নগরের ট্রাফিক সিগন্যালে দাঁড়াতেই আচমকা তিন দুষ্কৃতী চড়াও হয়। গাড়ি লক্ষ্য করে একের পর এক গুলি চালাতে শুরু করে তিন দুষ্কৃতী।

Delhi Shootout: হার মানবে সিনেমাও! সিগন্যালে গাড়ি দাঁড়াতেই বন্দুক উচিয়ে বেরিয়ে এল ৩ জন, চলল একের পর এক গুলি, তারপর...
এই গাড়ি লক্ষ্য করেই চলে গুলি। ছবি:ANI
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 7:50 AM

নয়া দিল্লি: সিনেমার পর্দায় বহুবার শুটআউটের দৃশ্য দেখেছি আমরা। কিন্তু বাস্তবে কখনও এমন হতে দেখেছেন? শনিবার বিকেলে ‘রিল’ আর ‘রিয়েল’ই মিলেমিশে একাকার হয়ে গেল রাজধানীতে। দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ ঘিরে উত্তেজনা ছড়াল পশ্চিম দিল্লিতে (West Delhi)। শনিবার রাত্রিবেলায় পশ্চিম দিল্লির সুভাষ নগরে একটি চলন্ত গাড়ি লক্ষ্য চালায় দুষ্কৃতীরা। কমপক্ষে ১২ রাউন্ড গুলি (Firing) চলেছে বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। গুলির সংঘর্ষে আহত হয়েছেন দুইজন। সংঘর্ষের খবর পাওয়া মাত্র এলাকায় বিপুল পরিমাণ পুলিশ বাহিনী মোতায়েন করা হয়।

দিল্লি পুলিশের তথ্য অনুযায়ী, শনিবার রাতে পশ্চিম দিল্লির সুভাষ নগর এলাকায় প্রকাশ্যে গুলি চলে। গুলিতে দুই ব্যক্তি আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাদের পার্শ্ববর্তী একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা সঙ্কটজনক বলেই জানা গিয়েছে। অন্যদিকে গুলি চলার ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। শান্তি বজায় রাখতে বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, গতকাল রাত ৮টা থেকে ৯টা নাগাদ সুভাষ নগরের ট্রাফিক সিগন্যালে দাঁড়াতেই আচমকা তিন দুষ্কৃতী চড়াও হয়। গাড়ি লক্ষ্য করে একের পর এক গুলি চালাতে শুরু করে তিন দুষ্কৃতী। গাড়িতে সেই সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী অজয় চৌধুরি ও তাঁর ভাই জাস্সা চৌধুরি। কাশোপুর মান্ডির সভাপতি অজয় চৌধুরি। ব্যবসায়িক কোনও শত্রুতার জেরেই তাঁর উপর হামলা চালানো হয়েছে বলে মনে করা হচ্ছে। কমপক্ষে ১২ রাউন্ড গুলি চালানো হয়েছে বলে জানা গিয়েছে। গুলিবিদ্ধ হয়েছেন গাড়ির দুই যাত্রীই। আহত অবস্থাতেই কোনওমতে গাড়ি ঘুরিয়ে তারা ঘটনাস্থান ছেড়ে পালান।

পুলিশের হাতে ইতিমধ্যেই একটি সিসিটিভি ফুটেজ এসেছে। সেখানে দেখা যাচ্ছে, শনিবার রাতে সুভাষ নগরের ট্রাফিক সিগন্যালে সাদা গাড়িটি দাঁড়াতেই রাস্তার ধারে দাড়িয়ে থাকা গাড়িগুলির ফাঁক থেকে তিন দুষ্কৃতী বেরিয়ে আসে এবং গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। যে ১২ রাউন্ড গুলি চলেছে, তারমধ্যে কমপক্ষে ৬ রাউন্ড গুলি গাড়িতে লাগে। গুলিবিদ্ধ হন ভিতরে বসে থাকা ওই ব্যবসায়ী ও তাঁর ভাইও। দুষ্কৃতীদের গুলি থেকে বাঁচতে গাড়িটি এগিয়ে গেলেও এক দুষ্কৃতী বন্দুক উঁচিয়ে ধাওয়া করে। পরে রিভার্সে এসে গাড়ি ঘুরিয়ে কোনওমতে পালিয়ে যান আক্রান্ত ব্যবসায়ী ও তাঁর ভাই। বর্তমানে তাঁরা হাসপাতালে ভর্তি। একজনের অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে। কী কারণে এই হামলা হল, তা খতিয়ে দেখছে পুলিশ।