UP Teen Murder: ছড়িয়ে-ছিটিয়ে পড়ে চটি-মোবাইল ফোন, বাড়ির পাশ থেকেই ভয়ঙ্কর অবস্থায় উদ্ধার নাবালিকার দেহ

UP Teen Murder: প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, মৃতা কিশোরীর কোনও পরিচিত ব্যক্তিই খুন করেছেন। সম্মান রক্ষার্থে খুন করা হয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

UP Teen Murder: ছড়িয়ে-ছিটিয়ে পড়ে চটি-মোবাইল ফোন, বাড়ির পাশ থেকেই ভয়ঙ্কর অবস্থায় উদ্ধার নাবালিকার দেহ
স্বামী খুনে গ্রেফতার স্ত্রী (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 10:48 AM

লখনউ: ঘরেই মেয়ে ঘুমিয়ে রয়েছে, এমনটাই জানতেন বাড়ির সবাই। কিন্তু সকালে ঘরে যেতেই দেখলেন, মেয়ের দেখা নেই। খোঁজ করতে বেরবেন, এমন সময়ই নজরে এল ঘরের পাশ থেকে গড়িয়ে আসছে রক্ত। পিছনে যেতেই দেখতে পেলেন ঘরের পাশেই পড়ে রয়েছে দেহ, রক্তে ভেসে যাচ্ছে গোটা চত্বর। ঘরের পাশ থেকেই গলা কাটা অবস্থায় উদ্ধার করা হল এক কিশোরীর দেহ। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) হরদোইয়ে। মৃতদেহের পাশ থেকেই উদ্ধার করা হয়েছে একটি রক্তমাখা ছুরি (Knife)।

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, মৃতা কিশোরীর কোনও পরিচিত ব্যক্তিই খুন করেছেন। সম্মান রক্ষার্থে খুন করা হয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। হরদোইয়ের পুলিশ সুপার রাজেশ দ্বিবেদী জানান, বৃহস্পতিবার রাতেই ১৭ বছরের ওই কিশোরীকে খুন করা হয়েছে। তাঁর গলা কেটে খুন করা হয়েছে।

জানা গিয়েছে, মৃতা কিশোরীর নাম গোল্ডি। হরদোইয়ের জাখওয়া গ্রামের বাসিন্দা তারা। তাঁর বাবা দেশরাজ গ্রামে বেশ পরিচিত। গতকাল রাতে দেহ উদ্ধারের পরই গোটা গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দেহ উদ্ধারের পর, মৃতার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে বিশেষ কোনও তথ্য জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, মৃতদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। এছাড়া এক জোড়া চটি, মোবাইল ফোন ও সর্ষের তেল উদ্ধার করা হয়েছে। বাড়ির ছাদ থেকেও রক্তের দাগ পাওয়া গিয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, ওই কিশোরীর হয়তো প্রেমের সম্পর্ক ছিল। কোনও ঝামেলার জেরেই তাঁকে খুন করা হয়েছে।

আরও পড়ুন: Jammu Kashmir Encounter: প্রধানমন্ত্রীর সফরের আগেই বড় নাশকতার ছক, সেনা-জঙ্গির সংঘর্ষে উত্তপ্ত উপত্যকা

আরও পড়ুন: Srinagar Flight Delayed Due to Rat: সিটের ফাঁক থেকে উকি দিতেই হুলুস্থুলু, গণেশের বাহনের তাণ্ডবে ২ ঘণ্টা রানওয়েতেই দাঁড়িয়ে থাকল বিমান!