Srinagar Flight Delayed Due to Rat: সিটের ফাঁক থেকে উকি দিতেই হুলুস্থুলু, গণেশের বাহনের তাণ্ডবে ২ ঘণ্টা রানওয়েতেই দাঁড়িয়ে থাকল বিমান!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: Apr 22, 2022 | 11:14 AM

Srinagar Flight Delayed Due to Rat: বিমানের ভিতরে ইদুরের দেখা মিলতেই পিছিয়ে দেওয়া হয় বিমানের সময়। প্রায় দুই ঘণ্টা রানওয়েতেই দাঁড়িয়ে থাকে বিমানটি।

Srinagar Flight Delayed Due to Rat: সিটের ফাঁক থেকে উকি দিতেই হুলুস্থুলু, গণেশের বাহনের তাণ্ডবে ২ ঘণ্টা রানওয়েতেই দাঁড়িয়ে থাকল বিমান!
প্রতীকী চিত্র

শ্রীনগর: বিমানে বসে রয়েছেন যাত্রীরা, রানওয়ে থেকে শুধু টেকওফের (Take Off) অপেক্ষা। এমন সময়ই সিটের নীচ থেকে উকি দিলেন “উনি”। ব্যস, সঙ্গে সঙ্গে হুলুস্থুলু পড়ে গেল বিমানের অন্দরে। তিনি আর কেউ নন, একটি ছোট্ট ইঁদুর। বিমানের ভিতরে ইঁদুরের (Rat) দেখা মিলতেই পিছিয়ে দেওয়া হয় বিমানের সময়। প্রায় দুই ঘণ্টা রানওয়েতেই দাঁড়িয়ে থাকে বিমানটি। ইদুরটিকে বের করার পরই অবশেষে উড়ান শুরু করে বিমানটি। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে এয়ার ইন্ডিয়ার (Air India) শ্রীনগর থেকে জম্মুগামী বিমানে।

বৃহস্পতিবার সকালেই বিমানটি শ্রীনগর থেকে জম্মু যাচ্ছিল বিমানটি। আচমকাই একটি ইঁদুর দেখতে পাওয়া যায়। আচমকাই একটি সিটের ফাঁক থেকে ইঁদুর দেখা যায়। সঙ্গে সঙ্গে বিমানের যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। ইঁদুর তাড়াতে তৎপর হয়ে পড়েন বিমান সেবিকা থেকে যাত্রীরা। কিন্তু কিছুতেই বাগে আনা যাচ্ছিল না ওই ইঁদুরটিকে। শেষ অবধি যাত্রীদের বিমান থেকে নামিয়ে ইঁদুরটিকে বের করে আনা হয়। দুই ঘণ্টা পরে ছাড়ে বিমানটি। মনে করা হচ্ছে, বিমানে যাত্রীদের আসবাবপত্র তোলার ফাঁকেই কোনওভাবে ইঁদুরটি বিমানে উঠে পড়ে।

ডিজিসিএ-র তরফে জানানো হয়েছে, গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে। কীভাবে বিমানে ইঁদুর ঢুকে গেল, তাও খতিয়ে দেখা হচ্ছে।  বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় অবশেষে ইঁদুরটিকে উদ্ধার করা হয়। এরপরই বিমান ছাড়ে। বিমানের আধিকারিকেরা জানিয়েছেন, প্রায় ঘণ্টা দুয়েক দেরী হয়েছে ইঁদুরের উৎপাতের কারণে। তবে এয়ার ইন্ডিয়ার তরফে এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla