ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ২০ ফুট গভীর খাদে পড়ল বাস, আহত কমপক্ষে ২৫

শনিবার পুলিশের তরফে জানানো হয়, সাহাজানপুর থেকে দিল্লিগামী একটি যাত্রীবাহী ডবল ডেকার বাস বরেলির আতা-বিবিয়াপুর অঞ্চলে দুর্ঘটনার মুখে পড়ে। সেইসময় বাসে উপস্থিত ছিলেন ৮০ জন যাত্রী।

ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ২০ ফুট গভীর খাদে পড়ল বাস, আহত কমপক্ষে ২৫
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Feb 13, 2021 | 6:47 PM

বরেলি: ৮০ জন যাত্রী নিয়ে দ্রুতবেগে রাজধানীর দিকে ছুটছিল বাস। মাঝরাতে ঘন কুয়াশাতেই ঘটল বিপত্তি। নিয়ন্ত্রণ হারিয়ে ২০ ফুট গভীর খাদে পড়ে গেল যাত্রীবাসী ডবল ডেকার বাসটি। হতাহতের কোনও খবর না পাওয়া গেলেও আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। শুক্রবার মধ্যরাতে দুর্ঘটনাটি ঘটে উত্তর প্রদেশের বরেলি (Bareilly)-তে।

শনিবার পুলিশের তরফে জানানো হয়, সাহাজানপুর থেকে দিল্লিগামী একটি যাত্রীবাহী ডবল ডেকার বাস বরেলির আতা-বিবিয়াপুর অঞ্চলে দুর্ঘটনার মুখে পড়ে। সেইসময় বাসে উপস্থিত ছিলেন ৮০ জন যাত্রী। মধ্যরাতে ঘন কুয়াশা থাকায় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং রাস্তার ধারেই একটি খাদে পড়ে যান। দুর্ঘটনায় কারোর মৃত্যু না হলেও আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। তাঁদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন: প্রজাতন্ত্র দিবসের ঘটনার পুনর্নির্মানে লালকেল্লায় নিয়ে যাওয়া হল দীপ সিধুকে

স্থানীয় বাসিন্দারা জানান, মাঝরাতে আচমকাই একটি বিকট শব্দ শুনতে পান। তারপরই যাত্রীদের আর্তনাদ শোনা যায়। সেই শব্দ শুনেই আশেপাশের বাসিন্দারা ছুটে আসেন। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ আসার আগেই তাঁরা খাদ থেকে

গঞ্জ পুলিশ স্টেশনের ইনচার্জ ধর্মেন্দ্র কুমার বলেন, “শুক্রবার মধ্যরাতে দুর্ঘটনাটি ঘটে। খবর পাওয়ার পরই পুলিশ পৌঁছয় ও উদ্ধারকার্য শুরু করে। আহত যাত্রীদের হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য ঘটনাস্থানে ১২টি অ্যাম্বুলেন্সও পাঠানো হয়।”

আরও পড়ুন: সঠিক সময়েই রাজ্যের মর্যাদা পাবে জম্মু-কাশ্মীর: স্বরাষ্ট্রমন্ত্রী