৭ বছরেই ‘আশ্চর্য’ প্রতিভা, খুদের কাজ নজর কেড়েছে অনেকের

কোয়েম্বাত্তুরের (Coimbatore) বাসিন্দা তারা। বাবা খুলে দিয়েছে একটি ইউটিউব চ্যানেল। সেই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার ৮০ হাজার ছাড়িয়ে গিয়েছে। এতে অবাক বাবা মাও।

৭ বছরেই 'আশ্চর্য' প্রতিভা, খুদের কাজ নজর কেড়েছে অনেকের
ছবি- টুইটার

চেন্নাই: ৭ বছর বয়সেই আশ্চর্য প্রতিভা ফুটিতে তুলেছে ছোট্ট রিথু (Rithu)। বয়সে কচি হলেও কাজে সে অসামান্য। অনায়াসে মুখস্থ (Memorized) বলতে পারে দীর্ঘ সংলাপ। যা দেখে মুগ্ধ হয়ে যেতে হয়। ৭ বছরের রিথুর প্রতিভার ঝলক দেখে প্রশংসায় পঞ্চমুখ বহু মানুষ। অসাধারণ কাজকে সহজেই বাগে আনতে পেরেছে সে।

আরও ছোটবেলা থেকে কথা বলতে ভালবাসে রিথু। তার এই গুণ প্রথম নজরে পড়েছিল বাবা মায়ের। লকডাউনের অবসরে খবর দেখত সে। তার তা থেকেই খবরে আগ্রহ। একজন পেশাদার সাংবাদিকের মতোই যে কোনও খবর ভাবের সঙ্গে ফুটিয়ে তুলতে সক্ষম ৭ বছরের ছেলে।

কোয়েম্বাত্তুরের বাসিন্দা তারা। বাবা খুলে দিয়েছে একটি ইউটিউব চ্যানেল। সেই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার ৮০ হাজার ছাড়িয়ে গিয়েছে। এতে অবাক বাবা মাও। অনেকেই রিথুর খবর দেখতে পছন্দ করে। খবর পড়ার পাশাপাশি অভিনয়েও সাবলীল। বড়দের মতো স্পষ্ট তার তামিল উচ্চারণ। যা শুনে ইতিমধ্যেই বিস্ময় প্রকাশ করেছে অনেকে।

রিথুর ইউটিউব চ্যানেলের একটি ভিডিয়ো চার দিনে ২ লাখ ভিউয়ার পেয়েছে। ছোট্ট রিথু তাই এখন হয়ে উঠেছে বহু মানুষের চোখের মণি। নেটপাড়ায় তার জনপ্রিয়তা দিনকে দিন বেড়েই চলেছে। পাশাপাশি সাইন্সে আগ্রহ রয়েছে তার। ভবিষ্যতে মহাকাশচারী হতে চায় রিথু। আরও পড়ুন: এই যুগলের বিয়ের খরচ মাত্র ৫০০ টাকা

Click on your DTH Provider to Add TV9 Bangla