Old Man In Bank Locker Room : ব্যাঙ্কের লকার রুমে গোটা রাত একা কাটালেন অশীতিপর, তারপর যা হল…

Old Man In Bank Locker Room : ব্যাঙ্কের লকার রুমে গোটা এক রাত কাটালেন এক ৮৪ বছরের বৃদ্ধ। মঙ্গলবার পুলিশ জানিয়েছে, এক ব্যাঙ্ক কর্মী ভুলবশত সেই বৃদ্ধকে ব্যাঙ্কে আটকে রেখেই চলে গিয়েছেন। তিনি ব্যাঙ্কের লকার রুমের ভিতরে প্রায় ১৮ ঘন্টা কাটিয়েছেন।

Old Man In Bank Locker Room : ব্যাঙ্কের লকার রুমে গোটা রাত একা কাটালেন অশীতিপর, তারপর যা হল...
ছবি সৌজন্যে : Pixabay
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 10:51 AM

হায়দরাবাদ : ব্যাঙ্কের লকার রুমে গোটা এক রাত কাটালেন এক ৮৪ বছরের বৃদ্ধ। মঙ্গলবার পুলিশ জানিয়েছে, এক ব্যাঙ্ক কর্মী ভুলবশত সেই বৃদ্ধকে ব্যাঙ্কে আটকে রেখেই চলে গিয়েছেন। তিনি ব্যাঙ্কের লকার রুমের ভিতরে প্রায় ১৮ ঘন্টা কাটিয়েছেন। তিনি সোমবার বিকেল ৪.৪০ থেকে আজ সকাল ১০.৩০ পর্যন্ত ব্যাঙ্কের লকার রুমে ছিলেন বলে জানা গিয়েছে। মঙ্গলবার সকালে তাঁকে পুলিশ এসে উদ্ধার করেন। তাঁকে লকার রুমের মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। তিনি পুরোপুরি সংজ্ঞা ছিল না। তাঁকে শীঘ্রই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ মারফত জানা গিয়েছে, বৃদ্ধ ব্যক্তি সোমবার সন্ধ্যায় তাঁর লকার খুলতে ব্যাঙ্কে গিয়েছিলেন। কিন্তু ব্যাঙ্কের কর্মীরা তাঁকে লক্ষ্য করেননি। ফলে প্রাঙ্গনে তালা দিয়ে তাঁরা চলে যান। এবং তাঁকে ব্যাঙ্কের ভিতরে রেখে চলে যায়। বৃদ্ধ লোকটি একজন ডায়াবেটিক রোগী। স্বভাবতই তিনি বাড়ি ফিরে না আসার পরে তাঁর পরিবারের সদস্যরা দুশ্চিন্তা করতে থাকেন। জুবিলি হিলস থানার পরিদর্শক এস রাজশেখর রেড্ডি জানিয়েছেন যে, বৃদ্ধের পরিবারের লোকজন তাঁকে খুঁজে না পেয়ে পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেছিলেন। এরপর একটি নিখোঁজ মামলাও দায়ের করা হয়েছিল।

তদন্ত চলাকালীন এবং সিসিটিভি ফুটেজ যাচাই করার পরে পুলিশ সোমবার সন্ধ্যায় জুবিলি হিলস চেকপোস্ট এলাকা দিয়ে সেই বৃদ্ধকে পাশ কাটিয়ে ব্যাঙ্ক প্রাঙ্গনে প্রবেশ করতে দেখেছে। তারপর পুলিশ আরও জানতে পেরেছে যে ব্যাঙ্ক প্রাঙ্গনে তালা লাগানোর পরে, সমস্ত কর্মীরা চলে গেলেও বৃদ্ধ লোকটিকে বাইরে আসতে না দেখে পুলিশরা সিদ্ধান্তে পৌঁছেছে যে তিনি ব্যাঙ্কের ভিতরেই ছিলেন। এরপরই একটি পুলিশ দল মঙ্গলবার ব্যাঙ্ক পরিদর্শন করে এবং ব্যাঙ্কের আধিকারিকদের লকার রুম খুলতে বলে এবং বৃদ্ধ লোকটিকে সনাক্ত করা হয়। তারপরই তাঁকে নিকটবর্তী হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পুলিশ আধিকারিক জানিয়েছেন যে তাঁর অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, সোমবার তিনি ব্যাঙ্কে যাওয়ার সময় তিনি নিজের মোবাইল ফোনটি নিয়ে বের হননি। আধিকারিক আরও বলেছিলেন যে এই ঘটনায় ব্যাঙ্ক কর্মীদের অবহেলার অভিযোগে ওই ব্যাঙ্ক কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল।

আরও পড়ুন : Big Bazaar : ব্যাগের জন্য ‘চার্জ’ করায় প্রায় ৮০ গুণ জড়িমানা দেওয়ার নির্দেশ বিগ বাজারকে