Bus Accident: পুরী থেকে কলকাতায় ফেরার পথে ব্রিজ থেকে ছিটকে পড়ল বাস, মৃত অন্তত ৫

Bus Accident: স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অন্তত ৩০ জন আহত হয়েছেন বাস দুর্ঘটনায়। জানা যাচ্ছে, আজ সন্ধেয় পুরী থেকে কলকাতার দিকে রওনা দিয়েছিল বাসটি। বাসে প্রায় ৫০ জন যাত্রী ছিলেন বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।

Bus Accident: পুরী থেকে কলকাতায় ফেরার পথে ব্রিজ থেকে ছিটকে পড়ল বাস, মৃত অন্তত ৫
বাস দুর্ঘটনাImage Credit source: Twitter
Follow Us:
| Updated on: Apr 15, 2024 | 11:37 PM

ওড়িশা: মাঝরাস্তায় ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস। ওড়িশা থেকে কলকাতায় ফেরার পথে জজপুর জেলায় জাতীয় সড়কের উপর একটি সেতু থেকে নীচে পড়ে যায় বাসটি। মর্মান্তিক ওই দুর্ঘটনায় অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে। মৃত যাত্রীদের মধ্যে একজন মহিলাও রয়েছেন বলে খবর। আহতের সংখ্যা আরও বেশি। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অন্তত ৩০ জন আহত হয়েছেন বাস দুর্ঘটনায়। জানা যাচ্ছে, আজ সন্ধেয় পুরী থেকে কলকাতার দিকে রওনা দিয়েছিল বাসটি। বাসে প্রায় ৫০ জন যাত্রী ছিলেন বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।

সোমবার রাত ৯টা নাগাদ জজপুর জেলায় ৬ নম্বর জাতীয় সড়কে বারাবতী সেতুর উপর এই দুর্ঘটনাটি ঘটে। পর্যটকদের নিয়ে যাত্রী বোঝাই বাসটি দুর্ঘটনার কবলে পড়ার খবর পেতেই সঙ্গে সঙ্গে স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় উদ্ধারকাজ। পুরী থেকে কলকাতাগামী বাস দুর্ঘটনার খবরে শোকপ্রকাশ করেছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকও। স্বজনহারাদের পরিবারগুলির প্রতি তাঁর সমবেদনা জ্ঞাপন করেছেন তিনি। আহতদেরও দ্রুত সুস্থতা কামনা করেছেন ওড়িশার মুখ্যমন্ত্রী। নিহতদের পরিবারকে ওড়িশা সরকারের তরফে ৩ লাখ টাকা করে আর্থিক সাহায্যের ঘোষণাও করা হয়েছে বলে জানা যাচ্ছে।

ধরমশালা থানার আইসি তপন কুমার নায়েক জানিয়েছেন, ‘দুর্ঘটনায় এক মহিলা ও চার জন ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রায় ৪০ জনের কাছাকাছি যাত্রী আহত হয়েছেন। তাঁদের মধ্যে ৩০ জনকে কটকের এসসিবি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হচ্ছে।’ দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে উদ্ধারকাজ এখনও চলছে বলে জানিয়েছেন আইসি তপন কুমার।