Mathura: রাস্তার পাশেই পড়ে এক যুবতীর পলিথিনে মোড়া সুটকেস বন্দি দেহ, এবার মথুরায়

Woman's body found in Mathura: শুক্রবার (১৮ নভেম্বর) আরও এক যুবতীর পলিথিনে মোড়া সুটকেস বন্দি দেহ মিলল উত্তরপ্রদেশের মথুরায়।

Mathura: রাস্তার পাশেই পড়ে এক যুবতীর পলিথিনে মোড়া সুটকেস বন্দি দেহ, এবার মথুরায়
যমুনা এক্সপ্রেসওয়ে (ফাইল চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2022 | 8:35 PM

আহমেদাবাদ: শ্রদ্ধা ওয়েলকারের হত্যাকাণ্ডের বীভৎসতা চমকে দিয়েছে গোটা দেশকে। প্রতিদিনই এই মামলার তদন্তে নতুন নতুন তথ্য উঠে আসছে। আর তার মধ্যেই শুক্রবার (১৮ নভেম্বর) আরও এক যুবতীর পলিথিনে মোড়া সুটকেস বন্দি দেহ মিলল উত্তরপ্রদেশের মথুরায় (Mathura Murder)। পুলিশ জানিয়েছে নিহত যুবতীর বয়স কুড়ির কোঠায়। মথুরায় যমুনা এক্সপ্রেসওয়ের (Yamuna Expressway) কাছেই এক জায়গা থেকে সুটকেস বন্দি ওই দেহ উদ্ধার করা হয়। এক বা একাধিক ব্যক্তি এই হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে বলে মনে করছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, যে স্থান থেকে দেহটি উদ্ধার করা হয়েছে, সম্ভত বসেখানে ওই যুবতীকে হত্যা করা হয়নি। সম্ভবত অন্য কোনও জায়গায় তাকে হত্যা করে, দেহটি ওই স্থানে ফেলে রেখে গিয়েছে হত্যাকারী। প্রসঙ্গত, রাতে যমুনা এক্সপ্রেসওয়েতে যানবাহন খুব কমই থাকে। তারই সুযোগ নিয়েছে হত্যাকারী বা হত্যাকারীরা।

হত্যা করার আগে ওই যুবতীকে নির্যাতন করা হয়েছে বলে মনে করছে পুলিশ। তারা জানিয়েছে, নিহত যুবতীর মুখে চাপ চাপ রক্তের ছাপ ছিল। সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। দেহটি প্রথম দেখতে পান কিছু শ্রমিক। যমুনা এক্সপ্রেসওয়ের কাছেই এক জায়গায় যাওয়ার সময়, তারা ওই বেওয়ারিশ সুটকেসটি পেয়েছিলেন। সন্দেহ হওয়ায়, তারা অবিলম্বে পুলিশে খবর দিয়েছিলেন। খবর পেয়ে সেখানে এসে পুলিশই সুটকেসটি খোলে, তার ভিতর চেপেচুপে ভরা ছিল দেহটি।

এখনও পর্যন্ত দেহটি সনাক্ত করা যায়নি। ঘটনাস্থলে এসেছিলেন পুলিশ আধিকারিক মাধবন অলোক সিং জানিয়েছেন, ইতিমধ্য়েই ফরেন্সিক দল ঘটনাস্থল থেকে বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে। কিছু সূত্রও পেয়েছেন তাঁরা।