Raid in AAP Office: এবার গুজরাট পুলিশ বনাম আম আদমির লড়াই, তল্লাশি অভিযান ঘিরে তুঙ্গে তরজা

Raid in AAP Office: দলের নেতা তথা অরবিন্দ কেজরীবাল এই তল্লাশি অভিযান নিয়ে বলেন, "গুজরাট পুলিশ আমাদের দলীয় কার্যালয়ে তল্লাশি অভিযান চালিয়ে কিছুই পায়নি কারণ আমাদের কর্মীরা অত্যন্ত কঠোর পরিশ্রমী ও সৎ।"

Raid in AAP Office: এবার গুজরাট পুলিশ বনাম আম আদমির লড়াই, তল্লাশি অভিযান ঘিরে তুঙ্গে তরজা
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 10:56 AM

আহমেদাবাদ:  এবার আম আদমি পার্টির অফিসেই তল্লাশি। রবিবার গুজরাটে আম আদমি পার্টির অফিসে তল্লাশি চালায় পুলিশ। তবে কী কারণে তল্লাশি অভিযান চালানো হয়েছিল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এদিকে, রবিবারই গুজরাটে নির্বাচনী প্রচার করতে পৌঁছন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরীবাল। সেই সময়ই পুলিশের হানার পিছনে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে বলেই অভিযোগ করা হয়েছে আম আদমি পার্টির গুজরাট শাখার তরফে। যদিও গুজরাট পুলিশের তরফে জানানো হয়েছে, তারা গতকাল কোনও তল্লাশি অভিযান চালায়নি।

আপ সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে গুজরাটের আহমেদাবাদে আম আদমি পার্টির দলীয় কার্যালয়ে হাজির হয় পুলিশ। প্রায় দুই ঘণ্টার পরে তারা চলে যান। আম আদমি পার্টির দাবি, তল্লাশি অভিযানে পুলিশ কিছুই পায়নি। খালি হাতেই ফিরতে হয়েছে তাদের।

দলের নেতা তথা অরবিন্দ কেজরীবাল এই তল্লাশি অভিযান নিয়ে বলেন, “গুজরাট পুলিশ আমাদের দলীয় কার্যালয়ে তল্লাশি অভিযান চালিয়ে কিছুই পায়নি কারণ আমাদের কর্মীরা অত্যন্ত কঠোর পরিশ্রমী ও সৎ।” টুইট করেও তিনি বলেন, “গুজরাটের জনগণের কাছ থেকে আম আদমি পার্টি যে বিপুল সমর্থন পাচ্ছে, তাতে বিজেপি ভয়ে থরথর করে কাঁপছে। গুজরাটে আপ-র  ঝড় বইছে। আর সেই কারণেই দিল্লির পর এবার গুজরাটেও অভিযান শুরু হয়েছে। দিল্লিতেও কিছু পাওয়া যায়নি, গুজরাটেও কিছু পাওয়া যায়নি। আমরা অত্যন্ত সৎ ও দেশপ্রেমিক মানুষ।”

যদিও গুজরাট পুলিশের তরফে জানানো হয়েছে যে, আম আদমি পার্টি তাদের দলীয় কার্যালয়ে তল্লাশি অভিযান চালানো নিয়ে যে দাবি জানিয়েছে, তা সম্পূর্ণ অসত্য। এমন কোনও তল্লাশি অভিযান চালানো হয়নি।

এদিকে, গতকাল আপ সুপ্রিমো অরবিন্দ কেজরীবাল গুজরাটে যাওয়ার ঠিক পরেই পুলিশ এই তল্লাশি অভিযান চালানোয়, এই হানাকে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলেই অভিযোগ করেন আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক ইসুদান গাদভি বলেন, “অরবিন্দ কেজরীবাল আহমেদাবাদে পৌঁছনোর পরই গুজরাট পুলিশ আম আদমি পার্টির অফিসে তল্লাশি অভিযান চালিয়েছে। দুই ঘণ্টা ধরে তল্লাশি চালিয়েও তারা কিছু পায়নি। ওনারা আবার আসবেন বলেছেন।”

আম আদমি পার্টির গুজরাট শাখার তরফেও টুইট করে বলা হয়, “গুজরাটে আম আদমি পার্টির জনপ্রিয়তা বাড়ায়, বিজেপি এতটাই ভয় পেয়ে গিয়েছে যে তারা ক্ষমতার অপব্যবহার করে আমাদের অফিসে তল্লাশি চালানো হয়েছে।”