টাকা দিয়েও জিনিস পেলেন না, অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার শাবানা আজমি

পেমেন্ট করার পরও জিনিস পেলেন না অভিনেত্রী। সাবধান করলেন সাধারণ মানুষকে।

টাকা দিয়েও জিনিস পেলেন না, অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার শাবানা আজমি
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Jun 24, 2021 | 9:52 PM

মুম্বই: অনলাইনে প্রতিনিয়ত সাধারণ মানুষ প্রতারণার শিকার হচ্ছেন। টাকা দিয়ে জিনিস না পাওয়ার ভুরি ভুরি অভিযোগ রয়েছে। কিন্তু নামী সেলেব্রিটির সঙ্গে এই ধরনের ঘটনা ঘটে গেলে অবাক হতে হয়। অনলাইনে জিনিস অর্ডার দিয়েছিলেন শাবানা আজমি। টাকাও দিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু জি্নিস আসেনি টাকা গায়েব। টুইট করে সেই অভিযোগের কথা জানিয়েছেন তিনি, পাশাপাশি সাবধান করেছেন সাধারণ মানুষকে।

একটি ওয়েবসাইটে মদ অর্ডার দিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। টাকা দিতে হয়েছে আগেই। কিন্তু বাড়ি এসে পৌঁছয়নি সেই মদ। তারপর থেকে সেই সংস্থার সঙ্গে কোনও যোগাযোগও করতে পারেননি শাবানা। ফোন তোলেনি কেউ। বৃহস্পতিবার সে কথা জানিয়ে সতর্ক করলেন তিনি।

টুইটে সেই সংস্থার নাম জানিয়েছেন ‘লিভিং লিকু্নিডজ’। শাবানা লিখেছেন, ‘সাবধান! এই সংস্থার কাছে ঠকেছি। টাকা দিয়ে মদ অর্ডার করেছিলাম। কিন্তু জিনিসটাই এসে পৌঁছোয়নি। তার পর থেকে ফোন তুলছে না কেউ।’ যে ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছিলেন সেই নম্বরও দিয়েছেন শাবানা।

আরও পড়ুন: রিলায়্যান্সের ডিরেক্টর পদে সৌদির তেল-কুবের, বড় ঘোষণা অম্বানীর

শাবানা আজমি আরও জানিয়েছেন, এই ভাবে অনলাইনে নম্বর দিয়ে যারা জিনিস বিক্রি করে, তাদের মধ্যে বেশিরভাগই ভুয়ো সংস্থা। অভিনেত্রী জানিয়েছেন গুগলে এ রকম অসংখ্য নম্বর দেওয়া থাকে। ৯৯ শতাংশ নম্বরই নাকি জালিয়াতির ফাঁদ।