Uttarakhand Murder Death : মেয়ের শেষকৃত্য করে বিচারের আশায় অঙ্কিতার পরিবার, ‘সরল’ ছেলের পাশে বহিষ্কৃত বিজেপি নেতা

Uttarakhand Murder Death : শেষকৃত্য সম্পন্ন হল অঙ্কিতা ভাণ্ডারির। এদিকে তাঁর রহস্যমৃত্যুতে যথাযথ তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি।

Uttarakhand Murder Death : মেয়ের শেষকৃত্য করে বিচারের আশায় অঙ্কিতার পরিবার, 'সরল' ছেলের পাশে বহিষ্কৃত বিজেপি নেতা
অঙ্কিতা ভান্ডারি। ছবি :'টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 8:32 PM

দেহরাদুন : ১৯ বছর বয়সী অঙ্কিতার রহস্যমৃত্যু নিয়ে ক্রমশ উত্তেজনা ছড়াচ্ছে উত্তরাখণ্ডে। মেয়ের শেষকৃত্য করতে প্রথমে পরিবার নিমরাজি থাকলেও অবশেষে সম্পন্ন হল অঙ্কিতার অন্তিম কৃত্য। এদিকে তাঁর মৃত্যু ঘিরে ধীরে ধীরে বাড়ছে উত্তেজনা। এই ঘটনায় রাজ্যের এক বর্ষীয়ান বিজেপি নেতার ছেলের নাম উঠে এসেছে। ইতিমধ্য়েই তাকে গ্রেফতার করেছে পুলিশ। অঙ্কিতা মৃত্যুর ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। তিনি নিশ্চিত করেছেন ফাস্ট ট্র্যাক কোর্টে এই মামলা চলবে। এদিকে অঙ্কিতার রহস্যমৃত্যুতে মূল অভিযুক্তের বাবা তথা প্রাক্তন বিজেপি নেতা বিনোদ আর্য তাঁর ছেলে পুলকিত আর্যকে ‘সিধা সাধা বালক’ হিসেবে বর্ণনা করেছেন। নিজের ছেলের বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার করে তিনি দাবি করেছেন, তাঁর ছেলে নিষ্পাপ।

এদিন বিজেপি নেতা বলেছেন, ‘সিধা সাধা বালক হ্যায় (সে একজন সাধারণ ছেলে)। সে কেবলমাত্র নিজের কাজ নিয়ে ভাবে। আমি আমার ছেলে পুলকিত ও অঙ্কিতা ভাণ্ডারি, দু’জনের জন্যই বিচার চাই।’ তিনি আরও বলেছেন, ‘সে এরকম কাজে কখনোই জড়িত থাকতে পারে না।’ তিনি আরও জানিয়েছেন, বেশ অনেক সময় ধরে পুলকিত তাঁদের থেকে আলাদা থাকেন। প্রসঙ্গত, বিনোদ আর্য-র ছেলে পুলকিত আর্যের একটি রিসর্ট রয়েছে ঋষিকেশে। সেখানেই রিসেপশনিস্টের কাজ করতেন ১৯ বছর বয়সী অঙ্কিতা ভাণ্ডারি। আর সেই অঙ্কিতার রহস্যমৃত্যু নিয়েই উত্তেজনা ছড়িয়েছে উত্তরাখণ্ডে।

শনিবার অঙ্কিতার দেহ উদ্ধার হওয়ার পর থেকেই একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। তিনি বন্ধুকে জানিয়েছিলেন, তাঁকে জোর করে দেহ ব্যবসায় নামানো হচ্ছে। তাঁর পাঠানো মেসেজের স্ক্রিনশট থেকে জানা গিয়েছে, তিনি লিখেছেন যে ১০ হাজার টাকার জন্য তাঁকে রিসর্টের অতিথিদের ‘বিশেষ পরিষেবা’ দেওয়ার জন্য বলা হয়েছে। এদিকে অঙ্কিতার রহস্য মৃত্যুতে রিসর্টের মালিক পুলকিত আর্য ও রিসর্ট ম্যানেজার সৌরভ ভাস্কর ও অ্যাসিসট্যান্ট ম্যানেজার অঙ্কিত গুপ্তকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে এই ঘটনায় পুলকিত আর্যের নাম জড়ানোর পরই তার বাবা বিনোদ আর্য ও তার ভাই অঙ্কিত আর্যকে দল থেকে বরখাস্ত করেছে বিজেপি। তবে বিনোদের দাবি, তিনি ও তাঁর ছেলে তদন্তের স্বচ্ছতার জন্য স্বইচ্ছায় পদত্যাগ করেছেন। এদিকে ডেপুটি ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ রেণুকা দেবীর নেতৃত্বে একটি বিশেষ তদন্তকারী দল এই ঘটনার তদন্ত করছে। মুখ্যমন্ত্রী প্রথম থেকেই নিরপেক্ষ ও কড়া তদন্তের নির্দেশ দিয়েছেন।