Assam Election 2021: টিকিট না পেয়ে বিজেপি থেকে কংগ্রেসে গেলেন জয়ী বিধায়ক

Assam Assembly Election 2021: কংগ্রেসে যোগ দিয়েই বিজেপির বিরুদ্ধে অসচ্ছতারও অভিযোগ করেন জয়ী বিধায়ক।

Assam Election 2021: টিকিট না পেয়ে বিজেপি থেকে কংগ্রেসে গেলেন জয়ী বিধায়ক
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Mar 07, 2021 | 9:21 PM

গুয়াহাটি: নির্বাচনের ঠিক আগে দলবদল করলেন বিজেপির জয়ী বিধায়ক। অসমে ভোট শুরু ২৭ মার্চ। পদ্ম শিবিরের হয়ে টিকিট না পেয়ে তার আগে কংগ্রেসে গেলেন অসমের পার্বত্য এলাকা উন্নয়ন মন্ত্রী সাম রঙ্গাং। বিগত নির্বাচনে দিফু আসন থেকে জয়ী হয়েছিলেন তিনি। কিন্তু এ বার তাঁকে নির্বাচনে লড়ার টিকিট দিতে অস্বীকার করে বিজেপি। এই অভিযোগেই দল ছেড়েছেন সাম।

পদ্ম শিবির থেকে সরে এসে সারা ভারত কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক জিতেন্দ্র সিং ও প্রদেশ সভাপতি রিপুন বোরার উপস্থিতিতে কংগ্রেসে যোগদান করেন সাম রঙ্গাং। কংগ্রেসে এসেই সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, “যেভাবে আমাকে টিকিট দিতে অস্বীকার করা হয়েছে, তা আমার পছন্দ হয়নি। আমি আমার কর্তব্য সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে পালন করেছি। কিন্তু ষড়যন্ত্র করে আমাকে টিকিট দেওয়া হয়নি।”

Sam Ronghang joins Congress

ছবি- টুইটার

কংগ্রেসে যোগ দিয়েই বিজেপির বিরুদ্ধে অসচ্ছতারও অভিযোগ করেন সাম রঙ্গাং। রঙ্গাংয়ের দাবি, তিনি মনে করেছেন বিজেপিতে থেকে তাঁর পক্ষে মানুষের সেবা করা সম্ভব নয়। তাই তিনি কংগ্রেসে যোগ দিয়েছেন। তবে রঙ্গাং কংগ্রেসে ভোটের টিকিট পাবেন কি না সে বিষয়ে এখনই কিছু জানাতে নারাজ প্রদেশ সভাপতি রিপুন বোরা। যদিও কংগ্রেস সূত্রে খবর দিফু আসন থেকে প্রার্থী হতে পারেন তিনি।

আরও পড়ুন: JEE Main Result: দিন ঘোষণা হয়েও ফল প্রকাশ হল না জয়েন্ট এন্ট্রাসের