মাদক কিনতে ৪০ হাজার টাকায় বেচে দিলেন নিজের একরত্তি সন্তানকেই! বাবার কীর্তিতে হতবাক পুলিশও

ছেলের আধার কার্ড তৈরির জন্য নিয়ে গিয়ে বিক্রি করে দেন পাশের গ্রামের এক মহিলার কাছে।

মাদক কিনতে ৪০ হাজার টাকায় বেচে দিলেন নিজের একরত্তি সন্তানকেই! বাবার কীর্তিতে হতবাক পুলিশও
গ্রেফতার করা হয় তিন যুবককে প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 11:58 AM

গুয়াহাটি: রোজ খাবার না জুটলেও মাদক চাই-ই চাই। নেশার জন্য টাকা জোগাতে আগেই বিক্রি করেছেন ঘটিবাটি, এ বার বিক্রি করে দিলেন নিজের এক রত্তি ছেলেকেও। মাত্র ৪০ হাজার টাকার বিনিময়ে নিজের আড়াই বছরের ছেলেকে বিক্রি করে দেওয়ার অপরাধে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ।

অসমের মোরিগান জেলার লহরিঘাট গ্রামের বাসিন্দা আমিরুল ইসলাম নিজের ছেলেকেই সাজিদা বেগম নামক এক মহিলার কাছে বিক্রি করে দেন। তাঁর স্ত্রী এই বিষয়টি জানতে পেরেই পুলিশের দ্বারস্থ হন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই মহিলা ও ব্যক্তিকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আমিরুল ইসলামের স্ত্রী রুকমিনা বেগম বিগত কয়েক মাস ধরেই ছেলেকে নিয়ে বাপের বাড়িতে থাকছিলেন। স্বামীর মাদকের নেশা ও মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার সন্দেহেই তিনি ঝগড়া করে বাপের বাড়ি চলে আসেন। কিন্তু কয়েক দিন আগেই আচমকা আমিরুল সেই বাড়িতে হাজির হয়। ছেলের আধার কার্ড তৈরির জন্য তাঁকে সঙ্গে নিয়ে চলে যায়।

দু-তিনদিন কেটে যাওয়ার পরও ছেলেকে ফেরত না আনায় রুকমিনা বেগমের সন্দেহ হয়। তিনি খোঁজ নিয়ে জানতে পারেন, পাশেরই গ্রামের একর মহিলার কাছে তাঁর ছেলেকে ৪০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছেন স্বামী। এরপরই তিনি পুলিশে অভিযোগ জানান। গত ৫ অগস্ট ওই শিশুটিকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে।যে মহিলার কাছে শিশুটি বিক্রি করা হয়েছিল, তাঁকেও গ্রেফতার করা হয়।

ধৃত ওই ব্যক্তি জেরায় স্বীকার করে নেন যে মাদক কেনার জন্যই তিনি নিজের ছেলেকে বিক্রি করে দিয়েছিলেন। মাদক চক্রের পাশাপাশি তিনি দেহ ব্যবসার সঙ্গেও জড়িত বলে জানা গিয়েছে। আরও পড়ুন:  বিমানবন্দরে বোমা রাখবেন সিঙ্গাপুর ফেরত এক দম্পতি! আল কায়েদা হামলার সন্দেহে চাঞ্চল্য রাতভর