যাওয়া হল না সিধুর শপথ গ্রহণ অনুষ্ঠানে, মাঝপথেই মুখোমুখি সংর্ঘষ দুটি বাসের, মৃত কমপক্ষে ৩

3 Congress Workers died in a Bus Accident: জ়িরা থেকে চণ্ডীগঢ়ের উদ্দেশে যাচ্ছিল কংগ্রেস সমর্থক বোঝাই বাস। সকাল আটটা নাগাদ মোগার লোহারা গ্রামের কাছে আচমকাই তা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং উল্টোদিক থেকে আসা একটি বাসে সজোরে ধাক্কা মারে।

যাওয়া হল না সিধুর শপথ গ্রহণ অনুষ্ঠানে, মাঝপথেই মুখোমুখি সংর্ঘষ দুটি বাসের, মৃত কমপক্ষে ৩
দুর্ঘটনাগ্রস্থ বাসদুটি। ছবি:PTI
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 1:35 PM

চণ্ডীগঢ়: পঞ্জাব কংগ্রেস প্রধান হিসাবে নভজ্যোত সিং সিধুর শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথেই ঘটল দুর্ঘটনা। মুখোমুখি দুটি বাসের সংঘর্ষে মৃত্যু হল কমপক্ষে তিনজনের। আহত অনেকে। ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সিধুর শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দিতেই জ়িরা থেকে চণ্ডীগঢ়ের উদ্দেশে যাচ্ছিল কংগ্রেস সমর্থক বোঝাই বাস। সকাল আটটা নাগাদ মোগার লোহারা গ্রামের কাছে আচমকাই তা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং উল্টোদিক থেকে আসা একটি বাসে সজোরে ধাক্কা মারে। দুটি বাসেরই গতিবেগ এতটাই বেশি ছিল যে সংঘর্ষের জেরে বাসের সামনের অংশগুলি তুবড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনাগ্রস্থ বাসদুটি থেকে এখনও অবধি তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৬০ জন।

দুর্ঘটনার খবর পেয়েই টুইট করে শোক প্রকাশ করেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। তিনি লেখেন, “মোগা জেলায় বাস দুর্ঘটনার খবর শুনে অত্যন্ত দুঃখিত। তিনজন কংগ্রেসকর্মীর মৃত্যু হয়েছে এবং বহুজন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। মোগার জেলাশাসককে আহতদের জন্য দ্রুত চিকিৎসার ব্যবস্থা করতে বলেছি এবং সরকারের কাছে একটি রিপোর্টও পাঠানোর নির্দেশ দিয়েছি।”

মোগা জেলার ডেপুটি কমিশনার সন্দীপ হংস বলেন, “ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। আহতদের সংখ্যা এতই বেশি যে স্থানীয় হাসপাতালে শয্যার অভাব দেখা দিয়েছে। আপাতত প্রাথমিক চিকিৎসার পর রোগীদের অন্য কোথাও স্থানান্তরিত করার চেষ্টা চলছে।”