Noida: মহিলা নিগ্রহে অভিযুক্ত ‘বিজেপি নেতা’র অবৈধ নির্মাণ বুলডোজারে গুঁড়িয়ে দিল যোগী প্রশাসন

Shrikant Tyagi: দিন কয়েক আগে ওই হাউসিং সোসাইটির বাসিন্দা এক মহিলাকে নিগ্রহের ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মহিলাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করছিলেন নিজেকে নেতা বলে দাবি করে ওই যুবক।

Noida: মহিলা নিগ্রহে অভিযুক্ত ‘বিজেপি নেতা’র অবৈধ নির্মাণ বুলডোজারে গুঁড়িয়ে দিল যোগী প্রশাসন
অবৈধ নির্মাণ ভাঙছে বুলডোজার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 12:01 PM

নয়ডা: হাউসিং সোসাইটির মধ্যে এক মহিলাকে নিগ্রহ করার অভিযুক্ত ‘বিজেপি নেতা’র বাড়ির অবৈধ নির্মাণ ভাঙতে সোমবার বুলডোজার পাঠালো নয়ডা প্রশাসন। পুলিশকে সঙ্গে নিয়ে আধিকারিকরা নয়ডা সেক্টর-৯৩ বি-র গ্রান্ড ওমাক্সে সোসাইটি পৌঁছে যায়। সেখানেই নিজেকে বিজেপি-র কিসান মোর্চার নেতা বলে দাবি করা শ্রীকান্ত ত্যাগীর বাড়ি। সংবাদ সংস্থা এএনআই-এর শেয়ার করা ভিডিয়োয় দেখা গিয়েছে, বুলজোডার ভেঙে দিচ্ছে ত্যাগীর অবৈধ নির্মাণ। দিন কয়েক আগে ওই হাউসিং সোসাইটির বাসিন্দা এক মহিলাকে নিগ্রহের ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মহিলাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করছিলেন নিজেকে নেতা বলে দাবি করে ওই যুবক। এর পর বিষয়টি নিয়ে নড়ে চড়ে বসে প্রশাসন।

জানা গিয়েছে, ত্যাগী ওই সোসাইটির মধ্যে কিছু চারাগাছ লাগানোর উদ্যোগ নিয়েছিলেন। তাতে আপত্তি জানান ওই মহিলা। ত্য়াগীর দাবি ছিল তাঁর অধিকার রয়েছে ওই গাছ লাগানো। এর পরই বাকবিতণ্ডা শুরু হয় দুজনের। তখনই ত্যাগীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ ওঠে। এই ঘটনার পর দিনই ত্যাগীর সমর্থকরা ওই হাউসিং সোসাইটিতে এসে মহিলার ঠিকানার খোঁজ করেন বলে অভিযোগ। কুরুচিকর ভাষায় গালিগালাজও করেছিলেন।

ত্যাগী নিজেকে বিজেপি কিসান মোর্চার সদস্য বলে দাবি করেছিলেন। বিজেপি নেতাদের সঙ্গে নিজের ছবি দেখিয়ে তা প্রমাণের চেষ্টাও করেছিলেন। যদিও সেই দাবি অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। দিল্লি বিজেপি-র মুখপাত্র খেমচাঁদ শর্মা ‘নিগ্রহকারী ত্যাগী’র বিরুদ্ধে ‘কঠোর ব্যবস্থা’ নেওয়ার জন্য যোগী আদিত্যনাথের সরকারকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি নয়ডা ফেজ ২ থানার স্টেশন ইনচার্জ সুজিত উপাধ্যায়কে কর্তব্যে গাফিলতির অভিযোগে সাসপেন্ড করা হয়েছে। ত্যাগীর সমর্থকরা কী ভাবে সোসাইটিতে ঢুকে তাণ্ডব চালালো তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। নয়ডার জেলাশাসক সুহাস এলওয়াই এবং পুলিশ প্রধান অলোক কুমার সিং ওই সোসাইটির বাসিন্দাদের সঙ্গে দেখা করে নিরাপত্তার আশ্বাস দিয়েছেন।

ত্যাগীর বেশ কয়েক জন সমর্থককে গ্রেফতারও করেছে পুলিশ। যদিও অভিযুক্ত ত্যাগী ঘটনার পর থেকেই পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। জাতীয় মহিলা কমিশনও ত্যাগীর গ্রেফতারের দাবি জানিয়েছে।