১০ বছরে ৩টে বিয়ে, তৃতীয় স্ত্রীকে খুনের অভিযোগে পাকড়াও করতেই জানা গেল ভারতীয় নাগরিকই নন তিনি!

Bangladeshi Man Arrested for killing Third Wife: বাবুল মিঞা মোট ভুয়ো ভারতীয় পাসপোর্ট ও দুটি আধার কার্ড তৈরি করেছিলেন। একটিতে পশ্চিমবঙ্গের কোচবিহারের ঠিকানা দেওয়া, অপরটিতে উত্তর প্রদেশের ঠিকানা দেওয়া।

১০ বছরে ৩টে বিয়ে, তৃতীয় স্ত্রীকে খুনের অভিযোগে পাকড়াও করতেই জানা গেল ভারতীয় নাগরিকই নন তিনি!
রাজস্থানে গ্রেফতার ভুয়ো সাংসদ (প্রতীকী চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2021 | 11:23 AM

নয়ডা: নানান পরিচয় দিয়ে ভিন রাজ্যে বিয়ে করে সংসার পেতেছিলেন। তবে ছন্দ কাটল তৃতীয় বিয়ের পর, মনে সন্দেহ জাগল তৃতীয় স্ত্রীর অবৈধ্য সম্পর্ক (Illicit Relationship) রয়েছে। সন্দেহের বশেই তৃতীয় স্ত্রীকে খুন করে গা ঢাকা দিয়েছিলেন ওই ব্যক্তি। চলতি মাসেই নয়ডা(Noida)-এ ফিরতেই পুলিশের জালে ধরা পড়লেন ওই ব্যক্তি। জানা গেল আদতে তিনি ভারতের বাসিন্দাও নন। ভুয়ো পাসপোর্ট ও আধার কার্ড বানিয়েই ভারতে বসবাস করছিলেন ওই বাংলাদেশী (Bangladeshi) অনুপ্রবেশকারী।

রবিবারই নয়ডা পুলিশ ওই ব্যক্তিকে স্ত্রীর খুনের অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করে। জেরায় জানা যায়, ওই মহিলা তাঁর তৃতীয় স্ত্রী। উত্তর প্রদেশ ও পশ্চিমবঙ্গেও তাঁর একটি করে স্ত্রী রয়েছে। তাঁর অনুপস্থিতিতে তৃতীয় স্ত্রীর অবৈধ্য সম্পর্ক রয়েছে, এই সন্দেহেই তিনি স্ত্রীকে খুন করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম বাবুল মিঞা। তিনি ভুয়ো ভারতীয় পাসপোর্ট ও দুটি আধার কার্ড তৈরি করেছিলেন। একটিতে পশ্চিমবঙ্গের কোচবিহারের ঠিকানা দেওয়া, অপরটিতে উত্তর প্রদেশের ঠিকানা দেওয়া। প্রায় ১০ বছর আগে তিনি ভারতে অনুপ্রবেশ করে চলে আসেন এবং বসবাস করতে শুরু করেন। পশ্চিমবঙ্গ ও উত্তর প্রদেশ-দুই জায়গাতেই থাকাকালীন তিনি সেখানের দুই মহিলাকে বিয়ে করেন।

এরপর তিনি নয়ডায় থাকতে শুরু করেন। সেখানেই ঠিকা শ্রমিকের কাজ করতেন। তৃতীয় স্ত্রী ফতিমা বিবিকে রেখে তিনি পশ্চিমবঙ্গে এসেছিলেন। গত ৪ অগস্ট বাড়ি ফিরে ফতিমাকে সাজিদ নামক এক কনট্রাক্টর, যার অধীনে তারা কাজ করতেন, তার সঙ্গে দেখতে পান।

ফের একবার ফতিমাকে সাজিদের বাড়িতে হাতেনাতে ধরে বাবুল। বিছানা থেকে টেনে ছিচড়ে নামিয়ে তাঁর ওড়না দিয়েই গলায় পেঁচিয়ে খুন করেন। এরপরই ঘটনাস্থান ছেড়ে পালিয়ে যান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রথমে তিনি রাজস্থানে পালিয়ে যান এবং সেখান থেকে ট্রেন ধরে পশ্চিমবঙ্গে ফেরত আসেন। এখান থেকেই ভুয়ো পাসপোর্ট ব্যবহার করে বাংলাদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু ভিসা না পাওয়ায় আটকে পড়েন।

গত ১০ সেপ্টেম্বর বাবুল ফের নয়ডায় ফেরত আসে এবং একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করে। রবিবার পুলিশ গোপন সূত্রে জানতে পারে, নয়ডার সেক্টর ৫২-র মেট্রো স্টেশনের কাছে তাঁকে দেখা গিয়েছে। সঙ্গে সঙ্গে ওই জায়গায় হানা দিয়ে তাঁকে গ্রেফতার করা হয়।

এরপরই জেরায় গোটা ঘটনাটি জানা যায়। ধৃত ব্যক্তির কাছ থেকে একটি পাসপোর্ট, দুটি আধার কার্ড ও পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ডেবিট কার্ড উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন: কালো ধোঁয়া দেখেই ফোন করা হয়েছিল দমকলে, চোখের সামনে পুড়ে ছাই হল লকারে রাখা ২ লক্ষ টাকা!

আরও পড়ুন: লরি ধাক্কা মারতেই হাওয়ায় উড়ল জিপ, মাটিতে পড়তেই থেতলে গেল যাত্রীরা, মৃত কমপক্ষে ৮