Modi-BJP MP meet: মোদীর সঙ্গে দেখা করার আগেই মহড়া বৈঠক বসছে নিশীথের বাসভবনে

Modi-BJP MP meet: বৃহস্পতিবার সকালে মোদীর বাসভবনে প্রাতরাশে আমন্ত্রণ জানানো হয়েছে বাংলার বিজেপি সাংসদদের।

Modi-BJP MP meet: মোদীর সঙ্গে দেখা করার আগেই মহড়া বৈঠক বসছে নিশীথের বাসভবনে
মোদী বৈঠকের আগে সাংসদদের মহড়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2022 | 7:19 PM

নয়া দিল্লি : বাংলার বিজেপি সাংসদদের নিজের বাসভবনে আমন্ত্রণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রাতরাশের আমন্ত্রণ বলে উল্লেখ করা হলেও আদতে যে পশ্চিমবঙ্গের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েই মূলত আলোচনা হবে, তা অনুমান করা যাচ্ছে। কী বলা হবে প্রধানমন্ত্রীকে? কেই বা বলবেন? এ সব নিয়ে আলোচনা করতে এবার মহড়া বৈঠকে বসছেন বিজেপি সাংসদরা। মঙ্গলবার সন্ধ্যায় সেই বৈঠক বসছে সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়িতে। সেখানেই উপস্থিত হবেন সাংসদরা।

সূত্রের খবর মোদীর মুখোমুখি হওয়ার আগে একটা মহড়া দিতে চাইছেন বঙ্গ বিজেপির সাংসদরা। মূল ইস্যু আইন-শৃঙ্খলা হলেও তার মধ্যে কোন কোন বিষয়ে জোর দেওয়া হবে, তা নিয়েই আলোচনায় বসছেন সাংসদরা।

প্রথমে বুধবার সকাল সাড়ে ৮টায় মোদীর বাসভবনে সময় দেওয়া হয়েছিল। পরে সেই সময় পরিবর্তন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় সাংসদদের যেতে বলা হয়েছে। বাংলা থেকে লোকসভায় বর্তমানে মোট ১৭ জন বিজেপি সাংসদ রয়েছেন। তাঁদের প্রত্যেককে মোদীর বাসভবনে যাওয়ার কথা বলা হয়েছে।

বগটুই হত্যাকাণ্ডের পর থেকেই রাজ্যে আইন-শৃঙ্খলা ইস্যুতে সরব হয়েছে বিজেপি। রাজ্যে অবিলম্বে ৩৫৬ ধারা প্রয়োগের দাবিতে দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখাও করেছিলেন তাঁরা। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে দিল্লিতে বিজেপির প্রতিনিধি দল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে এই দাবি জানিয়েছিল। এই ইস্যুতে রাজ্যের বিধানসভাতেও সরব হয়েছেন বিজেপি বিধায়করা। ঘটনার পর্যায়ক্রম দেখেই অনুমান করা যাচ্ছে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা হবে।

আগেই রামপুরহাটের হিংসাত্মক হত্যাকাণ্ড নিয়ে দুঃখ ও সমবেদনা প্রকাশ করেছিলেন মোদী। এই জঘন্য কাজ করার জন্য দোষীদের কঠোর শাস্তি দেবে রাজ্য, এমন আশা প্রকাশ করেছিলেন তিনি।

আরও পড়ুন : Governor Invites Mamata: অমিত শাহের সঙ্গে বৈঠকের পরই মমতাকে রাজ ভবনে আমন্ত্রণ ধনখড়ের

আরও পড়ুন : Rujira in Coal Scam: বুধে অভিষেকের স্ত্রী, বৃহস্পতিতে শ্যালিকাকে তলব করল ইডি