করোনা রিপোর্ট পজ়েটিভ, স্ত্রীর মুণ্ডু কাটলেন স্বামী, রাতে নিজেও করলেন আত্মহত্যা!

রবিবারই ওই মহিলার করোনা পরীক্ষার রিপোর্ট পজ়েটিভ আসে। স্বামীকে এ কথা জানাতেই তিনি স্ত্রীর মুণ্ডু কেটে দেন।

করোনা রিপোর্ট পজ়েটিভ, স্ত্রীর মুণ্ডু কাটলেন স্বামী, রাতে নিজেও করলেন আত্মহত্যা!
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 5:31 PM

পটনা: স্ত্রীর করোনা রিপোর্ট পজ়েটিভ এসেছে, এ কথা জানতে পেরে আইসোলেশন বা চিকিৎসার ব্যবস্থা নয়, বরং তাঁকে খুন করে দিলেন স্বামী। পরে নিজেও ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। রবিবার এই ঘটনাটি ঘটেছে বিহারের পটনায়।

স্থানীয় সূত্রে জানান গিয়েছে, পটনার পত্রকার নগরের বাসিন্দা অতুল লাল নামক ওই ব্যক্তি রেলকর্মী ছিলেন। তাঁর স্ত্রী তুলিকা শহরেরই একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। বিগত কয়েকদিন ধরেই তাঁর স্ত্রী অসুস্থ ছিলেন। জ্বর, সর্দিকাশির মতো উপসর্গ দেখা দিতেই তিনি করোনা পরীক্ষা করান। রবিবার তাঁর রিপোর্ট পজ়েটিভ আসে।

করোনা সংক্রমণের কথা জানানোর পরই আচমকাই ছুরি নিয়ে আক্রমণ করেন অভিযুক্ত অতুল। নিমেষেই স্ত্রী মাথা কেটে দেহ থেকে আলাদা করে দেন তিনি। এরপর রবিবার রাতেই বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

এ দিন সকালে প্রতিবেশিরা তাঁর মৃতদেহ দেখতে পেয়েই পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছে তদন্তের জন্য ঘরে ঢুকতেই দেখা যায় মুণ্ডুহীন একটি দেহ পড়ে রয়েছে। কেবল সংক্রমণের ভয়ে নাকি অন্য কোনও কারণে স্ত্রীকে খুন করে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি, তা তদন্ত করে দেখছে পটনা পুলিশ।

গত ২৪ ঘণ্টায় বিহারে করোনা আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৭৯৫ জন। মৃত্যু হয়েছে ৬৮ জনের। এই নিয়ে বিহারে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ লাখ ৩ হাজার ৫৯৬-এ।

আরও পড়ুন: Corona Cases and Lockdown News Live: দৈনিক আক্রান্ত সাড়ে ৩ লাখের বেশি, ২ সপ্তাহের কার্ফু জারি কর্নাটকে