প্রেম করার ‘অপরাধে’ কিশোরকে পিটিয়ে খুন

ঘটনার জেরে স্থানীয় মানুষেরা রীতিমতো আতঙ্কে আছেন। স্থানীয় মানুষদের উদ্যোগে আহত কিশোরকে নার্সিংহোমে (Nursing home) ভর্তি করা হলে সেখানেই মৃত্যু হয় তার।

প্রেম করার 'অপরাধে' কিশোরকে পিটিয়ে খুন
ছবি- টুইটার

মুজফ্ফরপুর: অমানবিক ঘটনার সাক্ষী থাকল বিহারের (Bihar) মুজফ্ফরপুর (Muzaffarpur)। প্রেম করার অপরাধে কিশোরকে পিটিয়ে খুন করা হল। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়। জানা গিয়েছে, মৃত কিশোরের বয়স ১৭ বছর। ব্যাপক মারধরের পাশাপাশি যুবকের লিঙ্গ কেনে ফেলে প্রেমিকার বাড়ির লোকজন।

ঘটনার জেরে স্থানীয় মানুষেরা রীতিমতো আতঙ্কে আছেন। স্থানীয় মানুষদের উদ্যোগে আহত কিশোরকে নার্সিংহোমে ভর্তি করা হলে সেখানেই মৃত্যু হয় তার। মৃত প্রেমিকের নাম সৌরভ কুমার। প্রেমিকার বাড়ি সোরবারা অঞ্চলে। সেখানেই গিয়েছিল কিশোর। তারপরেই মর্মান্তিক পরিণতি।

ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের হয়েছে। সৌরভ কুমারের দেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই সব স্পষ্ট হয়ে যাবে। মৃতর দেহ নিয়ে গিয়ে অভিযুক্তর বাড়িতে হইচই করে উত্তেজিত জনতা। সেখানেই সৌরভ কুমারের শেষকৃত্য করা হয়।

ঘটনার এমন পরিণতি হতে পারে তা এখনও বিশ্বাস করতে পারছে না কিশোরের পরিবারের লোকজন। পরিবারের পক্ষ থেকে দোষীদের করা শাস্তি দাবি কড়া হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযোগ প্রমাণ হলে ঘটনার সঙ্গে যুক্তদের কড়া শাস্তি হবে। আরও পড়ুন: দলিত যুবককে মারধর করে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ

Click on your DTH Provider to Add TV9 Bangla