Extra Marital Affair: দেওরের প্রেমে মজে স্ত্রী! ১ লক্ষ টাকায় সুপারি কিলার ভাড়া করে খুন করালেন স্বামীকে

Wife Murder Husband: অফিস থেকে বাড়ি ফেরার পথে খুন হন এক ব্যক্তি। সেই খুনের কিনারা করতে গিয়েই সামনে এসেছে এই কাহিনি।

Extra Marital Affair: দেওরের প্রেমে মজে স্ত্রী! ১ লক্ষ টাকায় সুপারি কিলার ভাড়া করে খুন করালেন স্বামীকে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2022 | 9:30 AM

কিসানগঞ্জ: দেওরের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী। স্বামীর অগোচরে সব কিছুই করে বেড়ান তাঁরা। সেই সম্পর্কে ‘কাঁটা’ হয়ে গিয়েছিলেন স্বামী। তাই এক লক্ষ টাকা দিয়ে সুপারি কিলার ভাড়া করে স্ত্রী খুন করালেন নিজের স্বামীকে। সেই খুনের ষড়যন্ত্রে রয়েছেন দেওরও। সম্প্রতি ঘটনাটি ঘটেথে বিহারের গোপালপুর থানার অন্তর্গত নবগাছিয়া এলাকায়। অফিস থেকে বাড়ি ফেরার পথে খুন হন এক ব্যক্তি। সেই খুনের কিনারা করতে গিয়েই সামনে এসেছে এই কাহিনি। এর পর মৃত ব্যক্তির স্ত্রী, ভাই ও খুন করায় অভিযুক্ত সুপারি কিলার তিন জনকেই গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

নবগাছিয়ার বাসিন্দা পাপ্পু গুপ্তা এমজিএম মেডিক্যাল কলেজে কাজ করেন। পুলিশ জানিয়েছে, ২৬ জুলাই কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সে সময় তাঁকে গুলি করে অজ্ঞাত পরিচয় ব্যক্তি। গায়ে গুলি লাগলেও সঙ্গে সঙ্গে মারা যাননি পাপ্পু। গুলিবিদ্ধ অবস্থায় তিনি স্ত্রীকে ফোন করেছিলেন বলে জানিয়েছে পুলিশ। কিন্তু স্বামীর ফোন পেয়ে স্ত্রী ফোন করেন সুপারি কিলারকে। দেওরের সঙ্গে পরকীয়ায় মজে থাকা স্ত্রী সুপারি কিলারকে জানান, তাঁর স্বামী মারা যাননি। এর পর খুনে অভিযুক্ত সুপারি কিলার ফের মাটিতে পড়ে থাকা পাপ্পুর কাছে যান। তাঁর বুকে ছুরি দিয়ে আঘাত করে পাপ্পুর মৃত্যু নিশ্চিত করেন।

পুলিশ জানিয়েছে, স্বামীকে খুনের জন্য সুপারি কিলার ভাড়া করায় অভিযুক্ত স্ত্রীর নাম প্রীতি গুপ্তা। তাঁর দেওরের নাম রাজকুমার শাহ এবং খুনে অভিযুক্ত ওই সুপারি কিলারের নাম সূর্যকুমার পাসোয়ান। পুলিশ জানিয়েছে, পাপ্পুকে খুন করার জন্য সূর্যকে ২০ হাজার টাকা অগ্রিম দিয়েছিলেন প্রীতি। বাকি ৮০ হাজার টাকা খুন হয়ে যাওয়ার পরে দেওয়ার কথা ছিল।

পাপ্পুর খুনের তদন্তে নেমে মোবাইলের কল লিস্টের সূত্র ধরে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। জেরার মুখে পুলিশের কাছে খুনের কথা স্বীকার করেছে অভিযুক্তরা। প্রীতি জানিয়েছে, রাজকুমারের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। সে জন্যই তাঁরা পাপ্পুকে খুনের পরিকল্পনা করেন। এবং সূর্যকে ভাড়া করেন পাপ্পুকে খুন করা জন্য।