Haryana Body Recovery: সুটকেসের বাইরে থেকে ঝুলছিল একটুকরো কাপড়, বাক্স খুলতেই…

Haryana Body Recovery: সুরজকুণ্ড পুলিশ স্টেশনের কাছে এমভিএন ব্লক থেকে পালি যাওয়ার পথে একটি রাস্তার বাদিকে সুটকেসটি পড়েছিল। দুপুর দুটো নাগাদ এক ব্যক্তি সুটকেস খুলতেই, ভিতরে দেহের টুকরো দেখতে পান।

Haryana Body Recovery: সুটকেসের বাইরে থেকে ঝুলছিল একটুকরো কাপড়, বাক্স খুলতেই...
ঘটনাস্থল খতিয়ে দেখছে পুলিশ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 10:06 AM

চণ্ডীগঢ়: ঘণ্টার পর ঘণ্টা ধরে রাস্তার ধারে পড়েছিল বড় সুটকেস। আশেপাশের লোকজনদের জিজ্ঞাসা করলেও সকলের একই উত্তর, এই সুটকেস কার, তা জানেন না। সন্দেহের বশেই এক ব্যক্তি খোলেন সুটকেস। সঙ্গে সঙ্গে ভিতর থেকে বেরিয়ে আসে পুরনো জামাকাপড় ও কালো প্লাস্টিকে মোড়ানো দেহের একাধিক টুকরো। বৃহস্পতিবার এই ঘটনাকে কেন্দ্র করেই চাঞ্চল্য ছড়ায় হরিয়ানার সুরজকুণ্ডে। হরিয়ানা পুলিশের তরফে জানানো হয়েছে, রাস্তার ধারে পড়ে থাকা একটি সুটকেস থেকে দেহের একাধিক টুকরো উদ্ধার করা হয়েছে। দেহ এতটাই খণ্ড খণ্ড করে ব্যাগে ভরা ছিল যে এখনও অবধি ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে প্রাথমিক তদন্তের পর অনুমান করা হচ্ছে, অন্য কোথাও খুন করেই দেহ টুকরো টুকরো করে সুটকেসে ভরে ফেলে দেওয়া হয়েছে।

দিল্লির শ্রদ্ধা কাণ্ডের ছায়াই একের পর এক রাজ্যে মিলছে। উত্তর প্রদেশের পর এবার হরিয়ানাতেও খণ্ড-বিখণ্ড দেহ উদ্ধার হল।  বৃহস্পতিবার দুপুরেই হরিয়ানার সুরজকুণ্ডে একটি সুটকেসের ভিতর থেকে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির খণ্ড-বিখণ্ড দেহ উদ্ধার হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহের টুকরোগুলি দেখে বেশ পুরনো বলে মনে হচ্ছে। অর্থাৎ অনেকদিন আগেই খুন করা হয়েছে। উদ্ধার হওয়া ব্যক্তির পরিচয় জানতে ইতিমধ্যেই গোটা এলাকায় তল্লাশি চালানো হচ্ছে। সাধারণ মানুষ যদি কোনও তথ্য জানেন, তা জানানোর জন্য দুটি নম্বরও দেওয়া হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, সুরজকুণ্ড পুলিশ স্টেশনের কাছে এমভিএন ব্লক থেকে পালি যাওয়ার পথে একটি রাস্তার বাদিকে সুটকেসটি পড়েছিল। দুপুর দুটো নাগাদ এক ব্যক্তি সুটকেস খুলতেই, ভিতরে দেহের টুকরো দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পৌছে পুলিশ দেহের টুকরোগুলি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য দেহটি স্থানীয় বিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দেহটি মহিলার নাকি পুরুষের, তাও বোঝা যাচ্ছে না।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, অন্যত্র খুন করা হয়েছে এবং প্রমাণ লোপাট করতেই দেহের কিছু টুকরো সুটকেস বন্দি করে ফেলে দেওয়া হয়েছে। একটি  চটের বস্তা ও প্লাস্টিক ব্যাগের মধ্যে দেহের টুকরোগুলি রাখা ছিল। সুটকেসের পাশ থেকে কয়েকটি জামাকাপড় ও বেল্টও উদ্ধার করা হয়েছে। সুরজকুণ্ড লাগোয়া যে জঙ্গল রয়েছে, সেই এলাকাও ঘিরে ফেলে তল্লাশি চালানো হচ্ছে। ঘটনাস্থলে যায় ফরেন্সিক টিমও। বর্তমানে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।